মঙ্গলবার ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মানিকগঞ্জে ট্রাক চাপায় দুই জন নিহত

মানিকগঞ্জে ট্রাক চাপায় দুই জন নিহত

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ২০ মে ॥ ঢাকা-আরিচা মহাসড়কের মুলজান এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেলের চালকসহ দুজন নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পাটুরিয়া ফেরিঘাট অভিমুখী যাচ্ছিল একটি মোটরসাইকেলে তিন আরোহী, মহাসড়কের মানিকগঞ্জের মুলজা এলাকায় ওই মোটরসাইকেলকে চাপা দেয় একই গন্তব্যের একটি দূরপাল্লার ট্রাক। এ সময় ট্রাকের চাপায় পড়ে মোটরসাইকেলের চালকসহ তিনজনই। ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হয়েছে অপরজন। আহত ব্যক্তিকে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় আহতের নাম টিটু তার বাড়ি মানিকগঞ্জের দৌলতপুরের রামচন্দ্রপুর এলাকায়।

টাঙ্গাইলে নারী

নিজস্ব সংবাদদাতা টাঙ্গাইল থেকে জানান, কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় রহিমা বেগম (৫৮) নামের এক নারী নিহত হয়েছেন। বুধবার সকালে কালিহাতী-বড়চওনা সড়কের উপজেলার পাওনাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রহিমা বেগম উপজেলা সদরের হরিপুর গ্রামের মৃত গুতু সাধুর মেয়ে ও ঘাটাইল উপজেলার ধলাপাড়া গ্রামের খসরু মিয়ার স্ত্রী। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যাটারিচালিত একটি ইজিবাইক কালিহাতী-বড়চওনা সড়কের উপজেলার পাওনাটা এলাকায় পৌঁছালে বিপরীতদিক থেকে আসা একটি মাহিন্দ্র ট্রাক্টরকে সাইড দিতে যায়। এ সময় ইজিবাইকের পেছনে বসে থাকা নারী মাথা বের করলে গুরুতর আঘাত পান। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সীতাকু-ে চালক

নিজস্ব সংবাদদাতা, সীতাকু- থেকে জানান, চট্টগ্রামের সীতাকু-ে কন্টেইনার ডিপো পোর্টলিঙ্কে জাহাঙ্গীর আলম (৩০) নামে এক গাড়ি চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতেই উপজেলার ভাটিয়ারি বানুবাজার এলাকায় অবস্থিত কন্টেইনার ডিপো পোর্টলিঙ্কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক লক্ষ্মীপুর চরমোহোদা এলাকার নুন্নু মিয়ার পুত্র। জানা যায়, উপজেলার ভাটিয়ারি বানুবাজার এলাকায় অবস্থিত বেসরকারী কন্টেইনার ডিপো পোর্টলিঙ্কে মঙ্গলবার রাতেই একটি কাভার্ডভ্যান মালামাল বোঝাইয়ের পর চালক গাড়ি স্টার্ট দেন। কিন্তু চালকের সহকারী পেছনের দরজা লাগাতে না পারলে চালক স্টাডিং সহকারী হাতে দিয়ে দরজা লাগাতে যায়। সহকারীও গাড়ি নিয়ন্ত্রণ করতে না পেরে পেছনের দিকে ধাক্কা দেয়। এতে গাড়ি চালক চাকার নিচে পড়ে গুরুতর আহত হয়। এরপর বিষয়টি কর্তৃপক্ষকে জানালে দীর্ঘ সময় কালক্ষেপণ করার পর একটি এ্যাম্বুলেন্স ও প্রাইভেট গাড়ি ব্যবস্থা করে দেয়নি কর্তৃপক্ষ। পরে নিরুপায় সহকারী একটি ভ্যান নিয়ে চালককে নিয়ে হাসপাতালের দিকে যাত্রা শুরু করেন। কিন্তু মহাসড়কের কাছাকাছি আসার পর ভ্যানে চালকের মৃত্যু ঘটে। এ বিষয়ে জানতে চাইলে পোর্টলিঙ্ক এডমিন আকতার বিষয়টি অস্বীকার করে বলেন, আমরা ফায়ার সার্ভিসকে ফোন করেছি উনারা এসে হাসপাতালে নেয়ার সময় চালকের মৃত্যু ঘটে।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯১১         ন্যাশনাল ব্যাংকের ৬০ লাখ টাকা উদ্ধার, গ্রেফতার ৪         করোনা ভাইরাস দুর্বল হওয়ার প্রমাণ নেই ॥ ডব্লিউএইচও         আইসিইউতে ভর্তি মোহাম্মদ নাসিম, শারীরিক অবস্থা স্থিতিশীল         দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের হাতে বাংলাদেশি নিহত         কঙ্গোতে ছয়জনের ইবোলা শনাক্ত, চারজনের মৃত্যু         জর্জ ফ্লয়েডের মৃত্যু শ্বাসকষ্টে হয়েছে         উপগ্রহ চিত্রে ধরা পড়ল লাদাখ সীমান্তে মোতায়েন করা চীনের যুদ্ধবিমানের ছবি         হোয়াইট হাউসের সামনে সংঘর্ষ, সেনা নামানোর হুমকি ট্রাম্পের         পশ্চিম তীর দখল নিয়ে ইসরাইলকে সতর্ক করল আরব আমিরাত         রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে        
//--BID Records