শনিবার ১০ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ত্রাণ না পেয়ে দুঃস্থ মানুষদের মানববন্ধন

ত্রাণ না পেয়ে দুঃস্থ মানুষদের মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ প্রাণঘাতি করোনা ভাইরাসের দুর্যোগে কর্মহীন ঘরে বসে থাকা অসহায় দুঃস্থ মানুষরা ত্রাণ না পেয়ে কুপতলা ইউপির চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও মেম্বর কামরুল ইসলামের অপসারণ দাবিতে আজ রবিবার গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের লক্ষ্মীপুর-সুন্দরগঞ্জ সড়কের ৭৫নং রেলগেট এলাকায় এক মানববন্ধন কর্মসূচি পালন করে। স্থানীয় বিক্ষুব্ধ এলাকাবাসির উদ্যোগে ঘন্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার প্রায় ৫ শতাধিক মানুষ অংশ নেয়। পরে সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার সহ একদল পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। বিক্ষুব্ধ লোকজনদের ত্রাণের ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়ে ত্রাণ প্রাপ্তির বিষয়টি সম্পর্কে বিক্ষুব্ধ লোকদের আশ্বস্ত করলে লোকজন মানববন্ধন শেষ করে বাড়ি ফিরে যায়।

বক্তারা জানান, করোনাভাইরাসের প্রায় দেড় মাস অতিবাহিত হলেও আজ পর্যন্ত তারা এক কেজি চাল পর্যন্ত্র ত্রাণও পায়নি। তারা বিভিন্ন পত্রপত্রিকা, টেলিভিশন ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখে আসছি বর্তমান সরকার এই দুর্যোগের সময় ঘরে বসে থাকা কর্মহীন অসহায় মানুষদের নানা রকম সাহায্য সহযোগিতা করে আসছেন। কিন্তু আমাদের এই কুপতলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও ৩নং ওয়ার্ডের মেম্বর কামরুল ইসলাম ত্রাণ সামগ্রী তুলে তারা নিজেরাই আত্মসাৎ করে আমাদেরকে ত্রাণ পাওয়া থেকে বঞ্চিত করছেন। বক্তারা আরও বলেন, ইতোপূর্বে তাদের কাছ থেকে ৩/৪ বার আইডি কার্ডের ফটোকপি নিয়েও আজ পর্যন্ত এই এলাকায় একজন ব্যক্তিকেও কোন ত্রাণ দেয়া হয়নি। তাই বক্তারা উক্ত চেয়ারম্যান-মেম্বরদের দৃষ্টান্তমূলক শাস্তি ও তাদের অপসারণ দাবি করেন এবং এই অসহায় মানুষদেরকে সেনাবাহিনীর মাধ্যমে জরুরী ভিত্তিতে ত্রাণ সামগ্রী দেয়ার জন্য অনুরোধ করেন।

শীর্ষ সংবাদ:
কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা