বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে একই পরিবারের পাঁচ করোনা রোগী শনাক্ত

বাউফলে একই পরিবারের পাঁচ করোনা রোগী শনাক্ত

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ বাউফলে একই পরিবারের পাঁচ করোনা রোগীকে অনত্র সরিয়ে নেয়ার দাবিতে ক্ষোভ করছে এলাকাবাসী। আজ শনিবার বেলা সারে ১১টার দিকে উপজেলার কালাইয়া বন্দরে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এরপর এলাকাবাসী গাছ, কাঠ ও বাঁশ ফেলে বন্দরের বিভিন্ন সড়ক অবরোধ করেন।

জানা গেছে, গত ২০ এপ্রিল একই পরিবারের ৬ সদস্য নারায়নগঞ্জ থেকে রোগী সেজে এ্যাস্বুলেন্সযোগে বাউফলের পূর্ব কালাইয়া গ্রামে আসেন। পরে ওই ইউপির চেয়ারম্যান মনির মোল্লার সহায়তায় পুলিশ ওই এ্যাম্বুলেন্স থেকে ৬ জনকে আটক করে উপজেলার ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখেন। এর পর স্বাস্থ্য বিভাগ থেকে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য ঢাকার রোগ তত্ত্ব ও গবেষনা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। তাদের মধ্যে ৫ জনের করোনা সনাক্ত হয়। শুক্রবার উপজেলঅ স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (ভারপ্রাপ্ত) আখতারুজ্জামান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

এমন সংবাদ প্রকাশের পর এলাকাবাসী সনাক্তকৃত ব্যক্তিদের ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজের প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে অনত্র সরিয়ে নেয়ার জন্য বিক্ষেভ ও সড়ক অবরোধ করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহা জানান, উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে তাদের নির্দেশ মোতাবেক কাজ করা হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৮২৫৭
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩২১৮০
শীর্ষ সংবাদ:
ইংল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মত টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         সার্বিক বিবেচনায় মুদ্রাস্ফীতি বাড়েনি ॥ অর্থমন্ত্রী         ব্যাংকে টাকা জমা –উত্তোলনকারীদের টার্গেট, গ্রেফতার ৯         ‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ইরাকে আইএস জঙ্গিদের হামলা ॥ নিহত ১১         ‘বাংলাদেশ সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে’         পিঠের চোটে বিশ্বকাপ শেষ সাইফউদ্দিনের, দলে ফিরলেন রুবেল         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭৫         মেজর সিনহা হত্যা মামলার ষষ্ঠ দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে         ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার