শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ী নিহত ১, আহত ৮

গাজীপুরে সড়ক দূর্ঘটনায়  ব্যবসায়ী নিহত ১, আহত ৮

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে শনিবার দুপুরে মাইক্রোবাসের সঙ্গে সিএনজি চালিত দু’টি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এঘটনায় একই পরিবারের তিনজনসহ ৮জন আহত হয়েছেন। হতাহতরা সবাই ওই দু’অটোরিক্সার আরোহী ছিলেন। পুলিশ মাইক্রোবাসের চালককে আটক করেছে। নিহতের নাম আফতাব উদ্দিন রাজ (৬৫)। তিনি নারানগঞ্জের রূপগঞ্জ থানার কটিয়াদি গ্রামের মৃত মোসলেম উদ্দিন রাজের ছেলে।

জিএমপি’র কোনাবাড়ি থানার এসআই আব্দুল জলিল ও স্থানীয়রা জানান, শনিবার বেলা ১১টার দিকে সিএনজি চালিত দু’টি অটোরিক্সা যাত্রী নিয়ে চান্দনা চৌরাস্তা খেকে কোনাবাড়ির দিকে যাচ্ছিল। পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের কড্ডা বাইমাইল ব্রিজের উপর পৌছলে বিপরীতদিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে অটোরিক্সাগুলোর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাগুলো দুমড়ে মুচড়ে উল্টে যায় এবং আরোহীরা আহত হয়।

পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আহত আফতাব উদ্দিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে সেখান থেকে গুরুতর আহত গাজীপুর মহানগরের কোনাবাড়ি এলাকার আব্দুল লতিফের ছেলে জসীম উদ্দিন (৪০) ও ঢাকা মগবাজারের মোতালিব শেখের ছেলে মিন্টুকে (৪৬) ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। আহত অপর ৬জনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারা হলেন- গাজীপুর মহানগরের চান্দনা এলাকার রিপন (৩০) ও রফিকুল ইসলাম (৩৫), শ্রীপুরের আব্দুল হামিদ (৩২), তার স্ত্রী মাসুদা (৩০) ও মেয়ে শ্রাবনী (১০) এবং ঢাকার গাউছিয়া এলাকার সাইদুর রহমান (৩৫)।

কোনাবাড়ি থানার ওসি মোঃ এমদাদ হোসেন জানান, পুলিশ মাইক্রোবাসের চালককে আটক করেছে। তার নাম কাজল (৪৫)। সে গাজীপুরের কাপাসিয়া থানার কাজাহাজি এলাকার কফিল উদ্দিনের ছেলে। নিহতের ছেলে নুরুল ইসলাম জানান, সাভারের নরসিংহপুর এলাকায় আফতাব উদ্দিনের মুদি দোকান রয়েছে। করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতিতে তিনি গত ২৫ মার্চ দোকান বন্ধ রেখে গ্রামের বাড়িতে যান। শনিবার সকালে তিনি বাড়ি থেকে নরসিংপুরের দোকানে যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তের নির্দেশ         গণপরিবহনের বর্ধিত ভাড়া প্রত্যাহার দাবি বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির         করোনা ভাইরাসে মৃত্যু ৬০০ ছাড়ালো, নতুন আক্রান্ত ১৭৬৪         করোনা : ফ্লাইট শুরুর আগে বিমানবন্দরের প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         বাস ভাড়া ৮০ শতাংশ বাড়ানোর সুপারিশ         ভাড়া বাড়ছে না ট্রেনে ॥ সব টিকিট পাওয়া যাবে অনলাইনে         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         খালেদা কেন জিয়া হত্যার বিচার করলেন না তা রহস্যজনক         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         লকডাউন খুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিয়েছে সরকার ॥ রিজভী         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র         ভারতে একদিনেই করোনায় আক্রান্ত প্রায় ৮ হাজার !        
//--BID Records