মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অনির্দিষ্টকাল স্থগিত বাফুফে নির্বাচন

স্পোর্টস রিপোর্টার ॥ বিষয়টা অনুমেয়ই ছিল। শেষ পর্যন্ত তাই হলো। অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করো হলো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বহুল আলোচিত নির্বাচন এবং সাধারণ সভা, যা আগামী ২০ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আর এসব করা হয়েছে করোনাভাইরাসের কারণে।

শুক্রবার বাফুফে সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন জরুরীভিত্তিতে নির্বাহী কমিটির কর্মকর্তাদের কাছ থেকে নির্বাচন নিয়ে মতামত গ্রহণ করে এ সিদ্ধান্ত গ্রহণ করেন। বাফুফে ভবনে জরুরী সভা হওয়ার কথা থাকলেও সভায় না বসে সভাপতি সবার কাছ থেকে জরুরী মতামত নেন। নির্বাহী কমিটির সবাই নির্বাচন স্থগিতের পক্ষে মতামত দিয়েছেন বলে সভাশেষে জানান বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। আগামী ২০ এপ্রিল নির্বাচনের দিন নির্ধারণ করে বাফুফে গঠিত নির্বাচন কমিশন আগামী ৩ এপ্রিল ভোটের তফসিল ঘোষণা করার দিন ধার্য করেছিল। এখন বাফুফে নির্বাচন স্থগিত করে দেয়ায় স্থগিত হয়ে গেল সবকিছুই। গঠণতন্ত্র অনুসারে আগামী ৩০ এপ্রিল শেষ হওয়ার কথা ছিল বর্তমান নির্বাচিত কমিটির মেয়াদ। তবে বিশ্বব্যাপী করোনোভাইরাসে সবকিছু থামিয়ে দেয়ায় ফিফা ও এএফসিও কঠোর অবস্থান থেকে সরে এসে বর্তমান কমিটির মেয়াদ বাড়িয়ে দেবে বিশ্বাস বাফুফের। নির্বাহী কমিটির এই সিদ্ধান্ত বাফুফে এখন অবহিত করবে ফিফা ও এএফসিকে। পরিস্থিতি স্বাভাবিক হলে ফিফা ও এএফসির সঙ্গে আলোচনা করে এজিএম ও নির্বাচনের নতুন তারিখ ঠিক করবে বাফুফে।

শীর্ষ সংবাদ:
অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         অপুষ্টির বিচারে আফ্রিকার চেয়েও খারাপ অবস্থা এশিয়ার         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         হংকংয়ে গণপরিবহনে মাস্ক না পরলে ৫ হাজার হংকং ডলার জরিমানা         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১        
//--BID Records