শনিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরকীয়ার জেরে হাতিরপুলে গৃহবধূকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ পরকীয়া প্রেমের জের ধরে রাজধানীর হাতিরপুল এলাকায় সাজেদা আখতার (৩৫) নামে এক গৃহবধূকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর পুলিশ নিহতের রিক্সাচালক স্বামী মোঃ ফেরদৌসকে (৪০) গ্রেফতার করেছে। পুলিশ জানায়, পরকীয়া সন্দেহে সাজেদাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে তার স্বামী। এদিকে বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে সাজেদার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান।

স্থানীয় সূত্র জানায়, নিহত সাজেদার নয় ও সাত বছরের দুই পুত্র সন্তান ও স্বামীকে নিয়ে কলাবাগান নর্থ রোড ভূতের গলি এলাকায় একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকতেন। পুলিশের রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান জানান, বুধবার রাতে ফেরদৌস বাসায় ফেরার পর স্ত্রী সাজেদার সঙ্গে তার ঝগড়া হয়। এক পর্যায়ে ফেরদৌস ঘরে রাখা ধারালো দা দিয়ে সাজেদাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলে সাজেদার মৃত্যু হয়। প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ভূতের গলির ওই টিনশেড ঘর থেকে সাজেদার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোরের দিকে ঢামেক মর্গে পাঠায়। কলাবাগান থানার ইন্সপেক্টর (তদন্ত) আসাদুজ্জামান জানান, সাজেদাকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে রুমের মধ্যেই বসে ছিল তার স্বামী ফেরদৌস। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ফেরদৌস জানায় দীর্ঘদিন ধরেই তাদের দাম্পত্য কলহ চলছিল। সাজেদা পরকীয়া করে এমন সন্দেহ ছিল তার। বিষয়টি নিয়ে তাদের গ্রামের বাড়িতে একবার সালিশও হয়েছে। তারপর সাজেদা এই পথ ছাড়েনি বলে ফেরদৌস পুলিশকে জানায়। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে স্বামী তার স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছেন। তদন্ত করা হচ্ছে। গ্রেফতারকৃত ফেরদৌসের গ্রামের বাড়ি হবিগঞ্জের বাহুবলে।

তিন চাঁদাবাজ গ্রেফতার

শীর্ষ সন্ত্রাসী সুব্রত বাইন পরিচয় দিয়ে চাঁদাবাজী করতে গিয়ে প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ। গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ বেলায়েত হোসেন ওরফে ইলিয়াস (৪৮), মোঃ কাইয়ুম মিয়া ওরফে বাবুল ওরফে মোস্তফা (৪৯) ও মোঃ জুয়েল মিয়া (৩০)। এ সময় তাদের কাছ থেকে ছয়টি মোবাইল ফোন, সাতটি সিম, একটি টেলিফোন নির্দেশিকা ও একটি ভারতীয় সিম উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
আস্থা অর্জনই চ্যালেঞ্জ ॥ ইভিএম নিয়ে ব্যাপক পরীক্ষা-নিরীক্ষা ইসির         অগ্রাধিকার সুবিধা অব্যাহত রাখতে সহযোগিতা চাই         মাদক কারবারিদের চিহ্নিত করে ধরিয়ে দিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         টিকে থাকার ক্ষমতা হারাচ্ছে গাছ উপড়ে পড়ছে সামান্য ঝড়ে         প্রার্থীদের প্রতীক বরাদ্দ ॥ প্রচার শুরু         জনবল সঙ্কটে খুঁড়িয়ে চলছে নাটোর সদর হাসপাতাল         সন্তান জন্ম দিতে গিয়ে এখনও মারা যাচ্ছেন অনেক মা         ঢাকার ২ শতাধিক স্পটে হঠাৎ বেপরোয়া ছিনতাইকারী চক্র         জমে উঠেছে কেনাবেচা ভাল দাম পেয়ে কৃষকের মুখে হাসি         রোহিঙ্গাদের ফেরাতে এশিয়ার দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী         তারেক জিয়াকে দেশে ফেরাতে আলোচনা চলছে : তথ্যমন্ত্রী         আমাদের নিজস্ব পলিসি আছে এবং পলিসি অনুযায়ী দেশ চলে : এলজিআরডি মন্ত্রী         বিশ্বমানের ক্যানসার চিকিৎসা মিলবে গণস্বাস্থ্যে         নিষেধাজ্ঞা সরিয়ে বাংলাদেশে গম পাঠাবে ভারত         ভারত ও বাংলাদেশ দুই আদালতে পিকে হালদারের বিচার হবে ॥ দুদক কমিশনার         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বিদেশে প্রশিক্ষণে গিয়ে পুলিশের ২ সদস্য লাপাত্তা         পি কে হালদারসহ ৫ জন ফের ১১ দিনের জেল হেফাজতে         করোনা : দেশে আজও মৃত্যু নেই, শনাক্ত ২৩         খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব