শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে গ্রামীন ব্যাংকের টাকা লুট

গাজীপুরে গ্রামীন ব্যাংকের টাকা লুট

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে সোমবার গ্রামীন ব্যাংকের কর্মকর্তাকে হামলা করে অর্ধলক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। হামলায় গুরুতর আহত গ্রামীন ব্যাংকের মাওনা শাখার দ্বিতীয় কর্মকর্তা আব্দুল মান্নানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপতালে পাঠানো হয়েছে।

গ্রামীন ব্যাংক ব্যবস্থাপক সাবিনা ইসলাম জানান, গ্রামীন ব্যাংকের সমিতির সদস্যদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলযোগে গ্রামীন ব্যাংকের শ্রীপুরের মাওনা শাখায় ফিরছিলেন কর্মকর্তা আব্দুল মান্নান। পথে দক্ষিণ বারতোপা এলাকায় পৌঁছলে কয়েক যুবক ওই ব্যাংক কর্মকর্তাকে থামতে বলে।

এসময় তিনি তার মোটর সাইকেলের গতি কমালে কিছু বুঝে ওঠার আগে পেছন থেকে ব্যাংক কর্মকর্তা আব্দুল মান্নানের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে যুবকরা। এতে তার মাথায় গভীর ক্ষত হয় এবং তিনি মোটরসাইকেল থেকে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় যুবকরা আহত মান্নানের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার্ড করেন। ব্যবস্থাপক ছিনতাইকৃত টাকার পরিমাণ ৬০/৭০ হাজার বলে জানিয়েছেন। আব্দুল মান্নানের বাড়ি ঢাকার ধামরাই এলাকায়। তিনি এ শাখায় গত বছরের জুলাইয়ে যোগদান করেন।

শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী জানান, বিকেল পর্যন্ত এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেন নি।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার