সোমবার ৫ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে গ্রামীন ব্যাংকের টাকা লুট

গাজীপুরে গ্রামীন ব্যাংকের টাকা লুট

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে সোমবার গ্রামীন ব্যাংকের কর্মকর্তাকে হামলা করে অর্ধলক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। হামলায় গুরুতর আহত গ্রামীন ব্যাংকের মাওনা শাখার দ্বিতীয় কর্মকর্তা আব্দুল মান্নানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপতালে পাঠানো হয়েছে।

গ্রামীন ব্যাংক ব্যবস্থাপক সাবিনা ইসলাম জানান, গ্রামীন ব্যাংকের সমিতির সদস্যদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলযোগে গ্রামীন ব্যাংকের শ্রীপুরের মাওনা শাখায় ফিরছিলেন কর্মকর্তা আব্দুল মান্নান। পথে দক্ষিণ বারতোপা এলাকায় পৌঁছলে কয়েক যুবক ওই ব্যাংক কর্মকর্তাকে থামতে বলে।

এসময় তিনি তার মোটর সাইকেলের গতি কমালে কিছু বুঝে ওঠার আগে পেছন থেকে ব্যাংক কর্মকর্তা আব্দুল মান্নানের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে যুবকরা। এতে তার মাথায় গভীর ক্ষত হয় এবং তিনি মোটরসাইকেল থেকে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় যুবকরা আহত মান্নানের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার্ড করেন। ব্যবস্থাপক ছিনতাইকৃত টাকার পরিমাণ ৬০/৭০ হাজার বলে জানিয়েছেন। আব্দুল মান্নানের বাড়ি ঢাকার ধামরাই এলাকায়। তিনি এ শাখায় গত বছরের জুলাইয়ে যোগদান করেন।

শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী জানান, বিকেল পর্যন্ত এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেন নি।

শীর্ষ সংবাদ:
প্রণোদনায় গতি ॥ করোনার ধকল কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি         শীতে করোনার প্রকোপ বাড়তে পারে, এখন থেকে প্রস্তুতি চাই         অনলাইনে ৩৬ টাকা দরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু         তিতাসের বকেয়া সাড়ে ৪ হাজার কোটি টাকা উদ্ধারের সুপারিশ         গ্রীষ্মকালে পেঁয়াজ আবাদ করা গেলে ঘাটতি থাকবে না         আবার সংসদের বিশেষ অধিবেশন বসছে         আইনমন্ত্রীর সহায়তায় নবজাতককে ফিরে পেলেন আঞ্জুলা         পাঁচ কোম্পানির পাস্তুরিত দুধ উৎপাদনে বাধা নেই         স্বাস্থ্যের ড্রাইভারের ঢাকায় একাধিক বাড়ি, গাড়ি, শত কোটির মালিক         ইলিশ উৎপাদন আরও বাড়ানোর উদ্যোগ         ইস্পাত কারখানায় গলিত লোহা ছিটকে দগ্ধ পাঁচ শ্রমিক         যোগান বাড়াতে পেঁয়াজের শুল্ক প্রত্যাহার         ব্যাংক যেন ভালোভাবে চলে সেদিকে বিশেষ দৃষ্টি দেওয়ার আহবান প্রধানমন্ত্রীর         ‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক