শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লন্ডন থেকে ইতালিতে মোসেস

স্পোর্টস রিপোর্টার ॥ আপাতত ঠিকানা পরিবর্তন করেছেন নাইজিরিয়ান ফুটবলার ভিক্টর মোসেস। ইংলিশ ক্লাব চেলসি থেকে ধারে তিনি যোগ দিয়েছেন ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে। শুক্রবার ইন্টার বিষয়টি নিশ্চিত করেছে। এর ফলে চেলসির সাবেক কোচ এ্যান্টোনিও কন্টের অধীনে আবারও খেলতে পারবেন মোসেস। এর আগে চেলসির দায়িত্ব ছিলেন কন্টে।

লন্ডনের ক্লাব চেলসিতে থাকাকালীন কন্টের আস্থাভাজন খেলোয়াড় ছিলেন ২৯ বছর বয়সী মোসেস। যে কারণে আবারও সাবেক কোচের অধীনে খেলার সুযোগ পেয়ে তিনি বলেন, আবারও কন্টের সঙ্গে কাজ করতে পারাটা সত্যিই সৌভাগ্যের। আমি দারুণ খুশি। আমি তার সঙ্গে কথা বলেছি। ইতোমধ্যেই কন্টে আমাকে ক্লাবের লক্ষ্য সম্পর্কে জানিয়েছে। এখন থেকে আমি তাদেরই একটি অংশ। আশা করছি নিজের শতভাগ দিয়ে ক্লাবকে সহায়তা করতে পারব। জানা গেছে, মোসেসের সঙ্গে সাড়ে তিন বছরের চুক্তি হয়েছে ইন্টারের। চলতি মাসের শুরুতে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ইংলিশ ফুলব্যাক এ্যাশলে ইয়ংকে দলভুক্ত করার পর শীতকালীন ট্রান্সফার উইন্ডোতে এ নিয়ে দ্বিতীয় খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করল ইন্টার।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records