বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফাঁসির দন্ডপ্রাপ্তকে জাপার যুগ্ম মহাসচিব করায় গাজীপুরে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের জনপ্রিয় এমপি আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি নুরুল ইসলাম দীপুকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব করায় গাজীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অব্যাহত রয়েছে। বুধবার বিকেলে গাজীপুর জেলা শহরের ভাওয়াল রাজবাড়ি রোডের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে মহানগর স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেছে। গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত মল্লিক বাবুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, আব্দুল হাদী শামীম, হাজী মোঃ সেলিম, মোঃ শাহজাহান, সাইফুল্লাহ শাওন, আনোয়ার হোসেন, রাজু শাহ, আনিছুর রহমান খোকন প্রমুখ।

সমাবেশে বক্তারা শহীদ আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি নুরুল ইসলাম দীপুকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি থেকে বহিষ্কার ও তার মৃত্যুদন্ডের রায় কার্যকরের দাবি জানিয়ে বলেন, বিদেশ পলাতক ফাঁসির আসামিকে জাতীয় পার্টি যুগ্ম মহাসচিব পদে মনোনীত করে শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির আত্মাকে অপমান করেছে। এ সময় বক্তারা খুনী নুরুল ইসলাম দীপুকে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিবের পদ থেকে বাদ দেয়া না হলে গাজীপুরে জাতীয় পার্টির সকল রাজনৈতিক কার্যক্রম বন্ধ করে দেয়ার ঘোষণা দেন।

শীর্ষ সংবাদ:
মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত         করোনা ভাইরাসের এই সংকটেও বিনিয়োগের সুযোগ আছে ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৭৭         সিনহা হত্যা ॥ ওসি প্রদীপ গ্রেফতার         লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিক্যাল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         রাজনৈতিক চাপে ভ্যাকসিনের সময় নির্ধারিত হবে না ॥ ডা. ফউসি         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত        
//--BID Records