মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে ধর্ষণে ব্যর্থ হয়ে নারীকে রড দিয়ে পিটিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ১৭ জানুয়ারি ॥ লোহাগড়ার কাউড়ীখোলা-কামঠানা এলাকায় এক নারীকে (৩৭) ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে মারাত্মক জখম করেছে কয়েকজন। রক্তাক্ত অবস্থায় পথচারীরা ওই নারীকে উদ্ধার করে লোহাগড়া হাসাপতালে ভর্তি করেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। শুক্রবার সকালে ওই নারীকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার এ ঘটনা ঘটে।

ওই নারীকে উদ্ধারকারী পথচারীরা জানায়, কাউড়ীখোলা-কামঠানা এলাকায় রাত ৮টার দিকে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় ওই নারীকে দেখতে পেয়ে তারা লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত ডাক্তার পুলিশে খবর দিলে পুলিশ হাসপাতালে এসে ওই নারীর চিকিৎসাসহ যাবতীয় খোঁজ নেয়।

কয়েকজনের নাম উল্লেখ করে ওই নারী জানান, কাউড়ীখোলা-কামঠানা এলাকায় আমাকে কয়েকজন লম্পট জোর করে ধরে বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। আমি রাজি না হওয়ায় লম্পটরা আমাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে জখম করেছে। স্থানীয় নয়ন ব্রিক্সরের ম্যানেজার আরিফ সরদার জানান, ওই নারীর বাড়ি খুলনার পাইকগাছা থানার সরল গ্রামে। তার স্বামী আমার সঙ্গে গত বছর ইটভাঁটিতে কাজ করেছিল।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার রিপন ঘোষ বলেন, ওই নারীর মাথা অনেকখানি কেটে গেছে। ৮/১০টি সেলাই দেয়া হয়েছে।

একটি হাতও ভেঙ্গে গেছে। অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার সকালে ওই নারীকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ