সোমবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিখোঁজের তিনদিনেও সন্ধান মেলেনি বরিশালের কলেজ ছাত্র মেহেদীর

নিখোঁজের তিনদিনেও সন্ধান মেলেনি বরিশালের কলেজ ছাত্র মেহেদীর

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঢাকা থেকে মায়ের সাথে বাড়ি ফেরার পথে ঢাকা-বরিশাল নৌরুটের এমভি সুরভী-৯ লঞ্চ থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হওয়া ঢাকা উত্তরা ট্রাষ্ট কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মেহেদী হাসানের তিনদিনেও সন্ধান মেলেনি।

আজ মঙ্গলবার দুপুরে নিখোঁজ কলেজ ছাত্রের মা রেহানা পারভীন মুন্নী জানান, গত ১১ জানুয়ারি ঢাকা সদরঘাট থেকে মেহেদী হাসানকে নিয়ে তিনি সুরভী-৯ লঞ্চে পৃথক কেবিনযোগে উজিরপুরের গ্রামের বাড়িতে ফিরছিলেন। রাত এগারোটার দিকে তার কেবিন থেকে ঘুমানোর জন্য লঞ্চের ২৩৫ নাম্বার কেবিনে চলে যায় মেহেদী। ১২ জানুয়ারি ভোরে বরিশাল টার্মিনালে লঞ্চ ভিরলে লঞ্চ থেকে নামার জন্য তিনি ছেলের অপেক্ষা করছিলেন। কিন্তু দীর্ঘ সময়েও মেহেদী হাসান তার কক্ষে না আসায় মেহেদী হাসানের কেবিনে গিয়ে তাকে পাওয়া যায়নি। তবে তার (মেহেদী) মোবাইল, ব্যাগ ও জুতা কেবিনে ছিলো। তিনি আরও জানান, পরবর্তীতে বিষয়টি লঞ্চের ষ্টাফদের অবহিত করা হয়েছে। এরপর অনেক খোঁজাখুজি করেও মেহেদীর সন্ধান না পেয়ে ওইদিনই কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় আরও ৩৯ জন         ৩ রুট ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত বাতিল         বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হবেন আলাউদ্দিন আলী         অর্থ আত্মসাতের মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে         সিনহা হত্যা ॥ পুলিশের দুই মামলায় সিফাতের জামিন         কক্সবাজারের পুলিশ সুপারের প্রত্যাহার চায় রাওয়া         যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব ত্যাগের হিড়িক         ভারতে করোনায় একদিনে সহস্রাধিক মৃত্যু!         বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ছাড়াল         তথ্যমন্ত্রীর পর লেবাননের পরিবেশমন্ত্রীও পদত্যাগ         হংকংয়ে গণতন্ত্রপন্থী ব্যবসায়ী গ্রেফতার         ভারতে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু         উপসর্গহীনেই করোনা মুক্তির আশা         অনির্দিষ্টকালীন সময়ের জন্য বাতিল হচ্ছে আইপিএল নিলাম         লেবাননের বিস্ফোরণের নিরপেক্ষ তদন্ত দাবি ফ্রান্সের         নাইজারে দুষ্কৃতদের হামলায় ৬ ফরাসীসহ নিহত ৮         ওয়াশিংটনে বন্দুকধারীদের হামলায় গুলিবিদ্ধ ২১, মৃত ১         ৯৪ বছরের মধ্যে নর্থ ক্যারোলিনায় সবচেয়ে শক্তিশালী ভূমিকম্প         পিজিসিসির ইরানবিরোধী আহ্বানে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর উচ্ছ্বাস!         ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো        
//--BID Records