মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাওয়াত দেয়া নিয়ে দুই ভাইয়ের সমর্থকদের সংঘর্ষে আহত ৩০

  • বাবার মৃত্যুবার্ষিকী

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৫ ডিসেম্বর ॥ বাবার মৃত্যু বার্ষিকীর দাওয়াত দেয়াকে কেন্দ্র করে আপন দুই ভাইয়ের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এ সংঘর্ষে মহিলাসহ উভয় পক্ষের ৩০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪জনের অবস্থা গুরুতর। বুধবার বেলা ১০টার দিকে রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের সত্যবর্তী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ১০ জনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের সত্যবর্তী গ্রামের মৃত আবদুল মজিদ ঘরামীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মজিদ ঘরামীর বড় ছেলে ফারুক ঘরামী মজলিসের আয়োজন করে এলাকাবাসীকে দাওয়াত দেয়। কিন্তু বিপত্তি বাধে দাওয়াত দেয়াকে কেন্দ্র করে আপন দুই ভাই ফারুক ঘরামী ও খায়রুল ঘরামীর মধ্যে। এরই জের ধরে এক পর্যায়ে দুই ভাইয়ের সমর্থকদের মধ্যে মঙ্গলবার বিকেলে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকালে দুই ভাইয়ের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এক রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এ সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ ৩০ জন আহত হয়। মারাত্মক আহত ছরোয়ার মাতুব্বর (৫০), নুরু ঘরামী (৪৫), কাঞ্চন বিবি (৯০), জেসমিন বেগম (৩৫), সাহাবুদ্দিন মাতুব্বর (৪৮) ও রেজাউল মাতুব্বরকে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ৪জনের অবস্থা গুরুতর। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা