বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন

মাদারীপুরে হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে সদর উপজেলার ছিলারচর এলাকায় টুটুল সরদার (২৪) হত্যা মামলায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। আজ বুধবার দুপুরে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এই আদেশ দেন। আসামিরা পলাতক থাকায় তাদের অনুপস্থিতিতেই রায় ঘোষণা করা হয়। দন্ডপ্রাপ্তরা হলো সদর উপজেলার ঝাউদি গ্রামের সালাম মোল্লার ছেলে আলামিন মোল্লা (২৩) এবং একই উপজেলার টুবিয়া গ্রামের সৈয়দ হাওলাদারের ছেলে আল-আমিন হাওলাদার (২৩)।

মামলার বিবরণে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার ছিলারচর এলাকার আলতু সরদারের ছেলে টুটুল সরদারকে বিগত ২০১৩ সালের ১১ ডিসেম্বর ডেকে নিয়ে দুই আসামী হত্যা করে। নিহত টুটুল ভাড়ায় মটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতো। ঘটনার দিন নিহত টুটুলের মটর সাইকেল ভাড়া নিয়ে আসামিরা তাকে হত্যা করে লাশ টুকরো টুকরো করে মাটিতে পুতে মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় নিহতের বাবা আলতু সরদার বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা করেন। পুলিশ তদন্ত করে মামলায় দুই আসামির নামে আদালতে চার্জশিট প্রদান করে। দীর্ঘ শুনানী ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালতের বিচারক ওই দুই আসামীকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন।

মাদারীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর সিদ্দিকুর রহমান সিং বলেন, “সাক্ষ্য প্রমাণে আসামিদের দোষি সাব্যস্থ করে দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেছে। অনাদায়ে ৩ মাসের কারদন্ডের আদেশ দিয়েছে আদালত।”

শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে সাহেদকে         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী        
//--BID Records