বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভাইরাল সাকিবের নয়া লুক!

ভাইরাল সাকিবের নয়া লুক!

স্পোর্টস রিপোর্টার ॥ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বর্তমানে আইসিসি কর্তৃক এক বছরের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার। খবরটি এখন পুরনো হলেও নতুন খবর হচ্ছে- সম্প্রতি ফেসবুকে নতুন একটা ছবি পোস্ট করেন তিনি। যেখানে অন্যরকম এক নয়া লুকে দেখা যায় তাকে। যা রীতিমত ভাইরাল।

আসলে, বিশ্ব তারকা হিসেবে সাকিবের খ্যাতিও বিশ্বজোড়া। তাইতো সাকিব যদি কোনওকিছু তার ফেসবুক পেজে পোস্ট করেন, তা দ্রুতই ছড়িয়ে পড়ে তার শত কোটি ভক্ত-সমর্থকের মাঝে। আর তাদের থেকে তা ছড়িয়ে পড়ে আরও অনেক দূর।

এরই ধারাবাহিকতায় গত শনিবার রাত ৮টা পাঁচ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে নতুন একটি ছবি পোস্ট করেন সাকিব। আর সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে টাইগার সেরা তারকা সাকিবের ওই নয়া লুক।

সাকিবের পোস্ট করা ওই ছবিতে তাকে দেখা যায়, হালকা ঘিয়ে রঙের ফুল-স্লিভ কামিজের মতো (অনেকটা গোল পাঞ্জাবী) একটা পোশাকে পোজ দেয়া অবস্থায়। মধ্যপ্রাচ্যের কুয়েত, কাতারের বা দুবাইয়ের আদলে তৈরী করা পোশাকে আবৃত এক নয়া লুকের সাকিব।

এসময়ে তার বাঁ-হাতে কালো বেল্টের ঘড়িও ছিল। আর ঠোঁটে ছিল চিরচারিত মুগ্ধকরা বাঁকা হাঁসি। যদিও ছবিটির ক্যাপশনে কিছুই লেখেননি সাকিব।

যে কারণে উদ্ঘাটন করা যায়নি বিশ্বসেরা তারকার দেয়া এই ছবির গুঢ় রহস্য। তবে কি নতুন কিছু করতে যাচ্ছেন সাকিব! নাকি অন্যকিছু? নয়া ছবিতে কিসের ইঙ্গিত দিলেন সাকিব? এমন সব প্রশ্নই এখন দেখা দিয়েছে শতকোটি ভক্ত-সমর্থকদের মাঝে।

তবে ছবিটি পোস্ট দেয়ার পর এখন পর্যন্ত এতে ৩ লাখ ৯০ হাজারের মতো লাইক এবং প্রায় ২৫ হাজারের মতো কমেন্ট পড়েছে। এছাড়া পোস্টটি শেয়ার হয়েছে এখন পর্যন্ত ১৫শ বার।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
করোনায় হলেও দম্ভ যায়নি ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের!         কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি         করোনা ॥ বাংলাদেশে আরও উদ্বেগজনক পরিস্থিতির আশঙ্কা         বুড়িগঙ্গায় লঞ্চডুবি ॥ ময়ূর-২ এর মালিক মোসাদ্দেক গ্রেফতার         উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত, ৩ লাখ ইয়াবা উদ্ধার         শক্তিশালী পাসপোর্ট র‌্যাংকিংয়ে শীর্ষে জাপান         বিদেশি শিক্ষার্থী ফেরত পাঠানোর বিরুদ্ধে মার্কিন আদালতে মামলা         সিরিয়ায় ত্রাণ সহায়তার অজুহাতে পাশ্চাত্যের ষড়যন্ত্রমূলক পরিকল্পনা ব্যর্থ         ইরানের ওপর নিষেধাজ্ঞা পুনর্বহালের আহ্বান পম্পেওর         জম্মু-কাশ্মীরে বাবা-ভাইসহ বিজেপি নেতাকে গুলি করে হত্যা         মার্কিন প্রতিরক্ষামন্ত্রীর যে বক্তব্যে দুঃখ প্রকাশ করলেন সের্গেই ল্যাভরভ         জোড়া লাল কার্ডের ম্যাচে বার্সার জয়         হংকংয়ের শিক্ষার্থীদের রাজনৈতিক কার্যক্রম নিষিদ্ধ         ভারতীয় সেনাদের ফেসবুকসহ ৮৯টি অ্যাপ ব্যবহার নিষিদ্ধ         রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র        
//--BID Records