মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্রুনাই জাতীয় দলের দায়িত্ব নিলেন পল স্মলি

ব্রুনাই জাতীয় দলের দায়িত্ব নিলেন পল স্মলি

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশের সাবেক টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলি দায়িত্ব নিলেন ব্রুনাই জাতীয় দলের কোচের। বাংলাদেশে তার পদ এখনো শূণ্য। অসম্পূর্ণ কোচেস কোর্স সহ অন্য দায়িত্বগুলোও। সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ আশাবাদী ডিসেম্বরে নতুন টেকনিক্যাল ডিরেক্টর নিয়োগে।

আর্থিক অযুহাতে টেকনিক্যাল ও স্ট্র্যাটেজিক ডিরেক্টর পল স্মলির সাথে চুক্তি নবায়ন করেনি ফুটবল ফেডারেশন। ছিন্ন হয়েছে দুই বছরের সম্পর্ক। ব্রুনাই জাতীয় দলের হেড কোচের দায়িত্ব নিচ্ছেন এই ইংলিশ। বয়সভিত্তিক দলগুলোর সাথে কোচেস এডুকেশন নিয়েও করবেন।

স্মলির বিদায়ে বাফুফের বিভিন্ন বিভাগের কাজে অসম্পূর্ণতা সামনে এসেছে। সবচেয়ে বড় ক্ষতি হয়েছে কোচেস কোর্সে। এএফসি 'এ' লাইসেন্স কোর্সের প্রথম অংশ শেষ হলেও অনিশ্চতায় বাকী ধাপগুলো। নতুন ইন্সট্রাক্টর আসলেও তার সঙ্গে পল স্মলির কোর্স মডিউল কতটা মিলবে?

দু বছরে দেশের ফুটবল কৌশল ও নীতি সাজানোর কাজ করেছেন স্মলি। সঙ্গে নারী দলের কোচিংয়ে ওতপ্রতভাবে জড়িত ছিলেন। তার বিদায়ের পর বিদেশি কোচ আনবে ফেডারেশন না গোলাম রব্বানী ছোটনের উপরই ভরসরা রাখবে?

বাস্তবতা বলছে এপ্রিলে বাংলাদেশ ফেরার কোন সুযোগ নেই পলের। এদিকে টেকনিক্যাল ডিরেক্টরের শূণ্য পদ ডিসেম্বরের মধ্যে পূর্ণ করতে চায় বাফুফে।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records