সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুর্দান্ত মেসির কারণে উড়ন্ত বার্সেলোনা

দুর্দান্ত মেসির কারণে উড়ন্ত বার্সেলোনা

অনলাইন ডেস্ক ॥ মেসি জাদুতে রিয়াল ভায়াদোলিদকে উড়িয়ে দিলো বার্সেলোনা। মঙ্গলবার রাতে ন্যু ক্যাম্পে ৫-১ গোলের বড় জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্টরা। অধিনায়ক লিওনেল মেসি সতীর্থদের দিয়ে দুটি গোল করানোর পাশাপাশি নিজেও প্রতিপক্ষের জালে দুইবার বল পাঠিয়েছেন।

ম্যাচের দুই মিনিটে মেসির বাম দিক থেকে করা ক্রস ক্লিয়ার করতে ব্যর্থ হন ভায়াদোলিদ ডিফেন্ডাররা। সেখান থেকে বল পেয়ে দুর্দান্ত এক ভলি করেন ক্লেমেন্ত লেংলেট। তার ভলি প্রতিপক্ষ ডিফেন্ডারের গায়ে লেগে ঢুকে যায় ভায়দোলিদের জালে।

এই গোলটা অবশ্য শোধ করেছিলো ভায়াদোলিদ। ম্যাচের ১৫ মিনিটের মাথায় টের স্টেগানের ভুলে গোলবারের সামনে বল পেয়ে জালে জড়ান কিকো অলিভাস। এরপর খেলা হয়েছে এক তরফা। মেসি ম্যাচটাকে বানিয়ে নিয়েছেন নিজের। আর্তুরো ভিদাল এদিন একাদশে ছিলেন। দুই মিনিট আগেই হেডে গোল মিস করলেও, ২৯ মিনিটে আর ভুল করলেন না। মেসির উড়িয়ে মারা মাপা বল বক্সের ভেতর ঢুকে এক পা ছুঁয়ে দিয়ে গোল পেয়ে যান ভিদাল।

মিনিট পাঁচেক পর ২৫ গজ দূর থেকে অবিশ্বাস্য ফ্রি কিকে নিজের প্রথম গোল আদায় করে বার্সেলোনা অধিনায়ক মেসি। ৭৫ মিনিটে রাকিটিচের উড়িয়ে মারা বল বক্সের ভেতর দারুণ এক টার্ন নিয়ে প্রথম সুযোগেই গোলে মারেন মেসি। এবার হাফ ভলিতে পেয়ে যান এক গোল। এর দুই মিনিট পর চোখ ধাঁধানো এক থ্রু পাস দিয়ে সুয়ারেজকে গোল করতে সাহায্য করেন মেসি। সুয়ারেজের একটা চক্রও পূরণ হয়েছে ওই গোলে। লা লিগায় সুয়ারেজ যাদের বিপক্ষে খেলেছেন তাদের সবার বিপক্ষেই গোল করার রেকর্ড হয়ে গেছে তার। এতোদিন বাকি ছিল কেবল ভায়াদোলিদ।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত