রবিবার ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় স্ত্রীসহ বিজিবি সদস্য নিহত

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় স্ত্রীসহ বিজিবি সদস্য নিহত

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় এক বিজিবি সদস্য ও তার স্ত্রী নিহত হয়েছেন। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্সবিল্ডিং নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে বিজিবি সদস্যের লাশ ঘটনাস্থলে রয়েছে। এছাড়া তার স্ত্রীর লাশ পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা রয়েছে।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, নিহত বিজিবি সদস্যের নাম আজিম উদ্দিন (৪২)। তার স্ত্রীর নাম রুমা বেগম (৩৪)। তিনি পুঠিয়া উপজেলার সদর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পালোপাড়া গ্রামের ওয়ারেশ উদ্দিনের মেয়ে।

ওসি রেজাউল ইসলাম বলেন, বিজিবি সদস্য আজিম উদ্দিন স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে পুঠিয়া পৌরসভার টিঅ্যান্ডটি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। বুধবার সকালে স্ত্রীকে মোটরসাইকেলে নিয়ে তিনি উপজেলা সদরে থাকা জনতা ব্যাংকে টাকা তুলতে যাচ্ছিলেন। তারা উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্সবিল্ডিং নামক স্থানে পৌঁছালে একটি মালবাহী ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তারা রাস্তার ওপর ছিটকে পড়েন এবং ওই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন। এতে বিজিবি সদস্য আজিম উদ্দিন ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়রা তার স্ত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাশেই থাকা পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে যাওয়ার আগেই রুমা বেগমের মৃত্যু হয়। পরে তার লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান ওসি। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে নববধূকে ধর্ষণের প্রধান আসামি গ্রেফতার         দিনাজপুরে মাটির দেয়াল চাপায় দুই সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু         কলকাতা-মদিনা-কুয়েতসহ বিমানের ৬ রুটের ফ্লাইট বাতিল         বিশ্বে করোনায় মৃত্যু ৯ লাখ ৯২ হাজার         পারমাণবিক যুদ্ধে বিজয়ী হওয়া যায় না: গুতেরেস         এবছরই বোয়িং ৭৩৭ ম্যাক্স ইউরোপের ছাড়পত্র পেতে পারে         আজ বিকেলে বাংলাদেশ ও সৌদির পররাষ্ট্রমন্ত্রীর মধ্যে টেলিফোনে আলোচনা         যুক্তরাষ্ট্রের সুপ্রিমকোর্টে কনি ব্যারেটকে মনোনয়ন দিলেন ট্রাম্প         ভারতীয় নতুন হাইকমিশনার ঢাকায় আসছেন ৫ অক্টোবর         শার্লি হেবদোর পুরনো অফিসকে টার্গেট করেই চালানো হয় হামলা         ইরাকে মার্কিন সেনা মোতায়েন রাখার যুক্তি দেখাল যুক্তরাষ্ট্র         নেতানিয়াহুর পদত্যাগ চেয়ে ইসরায়েলিদের বিক্ষোভ         সবার সুরক্ষা চাই ॥ করোনা সঙ্কট উত্তরণে বহুপাক্ষিকতাবাদের বিকল্প নেই         সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ         পুলিশে শুদ্ধি অভিযান         প্রধান আসামি মিজান সাত দিনের রিমান্ডে         কয়েক মাসেও হয়ত জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         কঠিন শর্তের বেড়াজালে সিঙ্গাপুরগামী যাত্রীরা         দেশে করোনা রোগী শনাক্ত কমেছে         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচী