মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমির

ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমির

অনলাইন ডেস্ক ॥ মঞ্চ-টেলিভিশনে খ্যাতি কুড়িয়ে পা রাখেন চলচ্চিত্রে। এ মাধ্যমেও সফলতার সঙ্গে সাত বছর পার করছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

এ পর্যন্ত কোনো চলচ্চিত্রে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি তাকে। কারণ এ ধরনের দৃশ্যে বরাবরই আপত্তি ছিল তার। এখনো নিজের সিদ্ধান্তে অনড় এই অভিনেত্রী।

পরিচালক প্রতিম ডি গুপ্তর পরবর্তী সিনেমায় অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। কিন্তু সম্প্রতি সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন নব নির্বাচিত এই সাংসদ। কারণ সিনেমাটিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, যা নিয়ে আপত্তি তুলেছেন মিমি।

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে মিমি বলেন, ‘সমালোচনার জন্য যে ইন্টিমেট সিন করছি না, তা নয়। সাংসদ হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনো দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বাচ্ছন্দ বোধ করিনি। তা হলে ক্যারিয়ারের এই পর্যায়ে কেনই বা করব?’

প্রতিমের পরবর্তী এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন যীশু সেনগুপ্ত। মিমির পরিবর্তে অন্য অভিনেত্রী খুঁজছেন পরিচালক। এ দিকে মিমি তার প্রথম মিউজিক ভিডিওর মুক্তি নিয়ে ব্যস্ত রয়েছেন। আগামী রবিবার মুক্তি পাবে এটি।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records