শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমির

ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমির

অনলাইন ডেস্ক ॥ মঞ্চ-টেলিভিশনে খ্যাতি কুড়িয়ে পা রাখেন চলচ্চিত্রে। এ মাধ্যমেও সফলতার সঙ্গে সাত বছর পার করছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

এ পর্যন্ত কোনো চলচ্চিত্রে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি তাকে। কারণ এ ধরনের দৃশ্যে বরাবরই আপত্তি ছিল তার। এখনো নিজের সিদ্ধান্তে অনড় এই অভিনেত্রী।

পরিচালক প্রতিম ডি গুপ্তর পরবর্তী সিনেমায় অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। কিন্তু সম্প্রতি সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন নব নির্বাচিত এই সাংসদ। কারণ সিনেমাটিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, যা নিয়ে আপত্তি তুলেছেন মিমি।

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে মিমি বলেন, ‘সমালোচনার জন্য যে ইন্টিমেট সিন করছি না, তা নয়। সাংসদ হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনো দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বাচ্ছন্দ বোধ করিনি। তা হলে ক্যারিয়ারের এই পর্যায়ে কেনই বা করব?’

প্রতিমের পরবর্তী এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন যীশু সেনগুপ্ত। মিমির পরিবর্তে অন্য অভিনেত্রী খুঁজছেন পরিচালক। এ দিকে মিমি তার প্রথম মিউজিক ভিডিওর মুক্তি নিয়ে ব্যস্ত রয়েছেন। আগামী রবিবার মুক্তি পাবে এটি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের