মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমির

ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমির

অনলাইন ডেস্ক ॥ মঞ্চ-টেলিভিশনে খ্যাতি কুড়িয়ে পা রাখেন চলচ্চিত্রে। এ মাধ্যমেও সফলতার সঙ্গে সাত বছর পার করছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

এ পর্যন্ত কোনো চলচ্চিত্রে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি তাকে। কারণ এ ধরনের দৃশ্যে বরাবরই আপত্তি ছিল তার। এখনো নিজের সিদ্ধান্তে অনড় এই অভিনেত্রী।

পরিচালক প্রতিম ডি গুপ্তর পরবর্তী সিনেমায় অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। কিন্তু সম্প্রতি সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন নব নির্বাচিত এই সাংসদ। কারণ সিনেমাটিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, যা নিয়ে আপত্তি তুলেছেন মিমি।

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে মিমি বলেন, ‘সমালোচনার জন্য যে ইন্টিমেট সিন করছি না, তা নয়। সাংসদ হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনো দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বাচ্ছন্দ বোধ করিনি। তা হলে ক্যারিয়ারের এই পর্যায়ে কেনই বা করব?’

প্রতিমের পরবর্তী এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন যীশু সেনগুপ্ত। মিমির পরিবর্তে অন্য অভিনেত্রী খুঁজছেন পরিচালক। এ দিকে মিমি তার প্রথম মিউজিক ভিডিওর মুক্তি নিয়ে ব্যস্ত রয়েছেন। আগামী রবিবার মুক্তি পাবে এটি।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে        
//--BID Records