শুক্রবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুক্তরাষ্ট্রে সহিংসতা ॥ গুলিবিদ্ধ হয়ে নিহত ৬ আহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকো অঙ্গরাজ্যে পৃথক সহিংসতার ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ছয় ব্যক্তি নিহত ও আহত হয়েছেন আরও পাঁচজন। মার্কিন সংবাদমাধ্যম থেকে জানা যায়, বৃহস্পতিবার রাতে আলবুকার্কি শহরের তিনটি স্থানে এসব ঘটনা ঘটে। -খবর ওয়েবসাইটের।

খবরে বলা হয়, শহরের ১০২৮ লুরা পেন্টস এলাকায় রাত ৯টার দিকে গুলির খবর পায় পুলিশ। পরে ঘটনাস্থলে গিয়ে তিনজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। এছাড়া আহত অবস্থায় উদ্ধার করা হয় তিনজনকে। পরবর্তীতে এদের মধ্যে একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে রাত পৌনে ৯টার দিকে শহরের রিও ভোলকান এ্যাপার্টমেন্টস এলাকার ১৯১৯ লাডেরাতেও গুলি বিনিময়ের খবর পাওয়া যায়। সেখান থেকে আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে দুজনের মৃত্যু হয়। এরও আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাসা বনিটা এ্যাপার্টমেন্টস এলাকা থেকে ঘাড়ে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ। চুরি করতে যাওয়া এক দম্পতিকে বাধা দিতে গেলে তিনি গুলিবিদ্ধ হন।

শীর্ষ সংবাদ:
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি         কোপা আমেরিকার সূচি চূড়ান্ত         ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক শান্তি চুক্তির’ ঘোষণা দিলেন ট্রাম্প         আমিরাত-ইসরায়েল চুক্তি ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি : হামাস         মার্কিন মহড়ায় অংশ নিচ্ছে না ফিলিপাইন         গ্রিসের সঙ্গে দ্বন্দ্ব মীমাংসার একমাত্র উপায় আলোচনা ॥ এরদোগান         সংযুক্ত আরব আমিরাত ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি বসিয়েছে ॥ হামাস         সংক্রমণ ঠেকাতে স্পেনে ধূমপান নিষিদ্ধ         প্রাথমিক ক্লিনিক্যাল ট্রায়ালে সফল ফাইজার ভ্যাকসিন         শেষ মুহূর্তের গোলে সেমিতে লাইপজিগ         গভীর কোমায় প্রণব মুখার্জি         পশ্চিমবঙ্গে করোনা পরীক্ষা ও সংক্রমণের রেকর্ড, মৃত আরও ৫৬         ‘হাসিনা : আ ডটারস টেল’ আজ ৯ টিভি চ্যানেলে         ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় ॥ কাদের         যেখানে সেখানে শিল্প কারখানা নয় ॥ অর্থমন্ত্রী         ৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         চাঁদপুর শহর রক্ষা বাঁধে ফের ভয়াবহ ভাঙ্গন         পর্বতারোহী রেশমাকে চাপা দেয়া সেই মাইক্রোর সন্ধান পায়নি পুলিশ         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু        
//--BID Records