বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে পৃথক দু’সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩, আহত ১

গাজীপুরে পৃথক দু’সড়ক দুর্ঘটনায়  বাবা-ছেলেসহ নিহত ৩, আহত ১

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে সোমবার কাভার্ডভ্যান ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত এবং ইজিবাইকের চালক আহত হয়েছে। এঘটনায় কাভার্ড ভ্যানের দু’হেলপার ওমর ফারুক (২৬) ও রিয়াজকে (২০) আটক করা হয়েছে। নিহতরা হলেন- চাঁদপুরের মতলব দক্ষিণ থানার পয়ালী এলাকার মফিজুল ইসলাম ওরফে কসাই আলম (৪৭) ও তার ছেলে কলেজ ছাত্র আজিজ (১৭)। এদিকে রবিবার রাতে অপর এক ঘটনায় বাসের চাকায় পিষ্ট হয়ে এক পোশাক শ্রমিক নিহত হয়। এঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী একটি বাসে অগ্নি সংযোগ এবং বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে।

জিএমপি’র পূবাইল থানার এসআই সাইফুল ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানার সাহাপাড়া এলাকায় মঈনুলের বাড়ির ভাড়া বাসায় স্বপরিবারে থাকতেন মফিজুল ইসলাম। তিনি জয়দেবপুর বাজারে কসাইয়ের কাজ করতেন। সোমবার দুপুরে তিনি ছেলে আজিজকে নিয়ে গাজীপুরের বাসা থেকে গ্রামের বাড়ি চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হন। পথে তারা ব্যাটারি চালিত ইজিবাইকে (অটোরিক্সা) চড়ে মীরের বাজার যাচ্ছিলেন। ইজিবাইকটি ঢাকা বাইপাস (নাওজোর-ভুলতা) সড়কের মেঘডুবি এলাকায় পৌছলে বিপরীতদিক থেকে বেপরোয়া গতিতে আসা বনানী ট্র্যান্সপোর্টের একটি কভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং ইজিবাইকের আরোহী মফিজুল ঘটনাস্থলেই নিহত এবং তার ছেলে আজিজ ও চালক আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। গুরুতর আহত আজিজকে সেখান থেকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার ও দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে। পুলিশ কভার্ডভ্যানের দু’হেলপার ফারুক ও রিয়াজকে আটক করতে পারলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

এদিকে, রবিবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া এলাকায় বাসের চাকায় পিষ্ট হয়ে এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। এঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী একটি বাসে অগ্নি সংযোগ এবং বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। নিহতের নাম খাইরুল ইসলাম (২৭)। সে ঝালকাঠি সদর থানার কীর্তিপাশা ইউনিয়নের গোবিন্দধবল এলাকার আব্দুল মালেকের ছেলে। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া চৌধুরীবাড়ী এলাকার রুয়া ফ্যাশন লিমিটেড কারখানার শ্রমিক ছিলেন।

জিএমপি’র বাসন থানার ওসি একেএম কাওসার আহমেদ চৌধুরী জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের মালেকের বাড়ি এলাকার ভাড়া বাসায় থেকে স্থানীয় রুয়া ফ্যাশন লিমিটেড কারখানায় চাকুরি করতেন খাইরুল। রবিবার রাতে কারখানা ছুটির পর তিনি বাসায় যাচ্ছিলেন। পথে তিনি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় পৌছলে ঢাকাগামী অনাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এঘটনায় ক্ষুব্ধ লোকজন চ্যাম্পিয়ন পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দেয় এবং বেশ কিছু যানবাহন ভাঙচুর করে। এ সময় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে প্রায় একঘন্টা পর ওই মহাসড়কে যানবাহন চলাচল শুরু হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records