মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদকের বিরুদ্ধে গণসচেতনতা ॥ দিনাজপুরে 'ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে'র উদ্বোধন

  মাদকের বিরুদ্ধে গণসচেতনতা ॥ দিনাজপুরে 'ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে'র উদ্বোধন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ মাদকের ভয়াবহতার বিরুদ্ধে গণসচেতনতা বৃদ্ধিতে দিনাজপুরে ‘ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে’র উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরের উদ্যোগে দিনাজপুর রেলওয়ে ষ্টেশন প্লাটফর্মে ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে’র উদ্বোধন করেন দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। শহরে এ ধরনের আরও দুটি স্থানে ‘ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে’ করা হবে।

এসময় দিনাজপুর রেলওয়ে স্টেশন প্লাটফর্মে অবস্থানরত ট্রেন যাত্রীদের মাদক সম্পর্কিত সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। তিনি বলেন, মাদক একটি ভয়াবহ ব্যাধি। এই ব্যাধিকে সমাজ ও দেশ থেকে চিরতরে নির্মূল করতে আমাদের সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে।

অন্যান্যদের মধ্যে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. রাজিউর রহমান, পরিদর্শক মো. লোকমান হোসেন, ষ্টেশন সুপার মো. সাহিনুর ইসলামসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর ও রেলওয়ে স্টেশন দিনাজপুরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন মাদক নিরাময় কেন্দ্রের সদস্যগণ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records