সোমবার ২৮ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলায় স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলায় স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলার ইলিশার গুপ্তমুন্সি এলাকায় মঙ্গলবার রাতে স্কুল শিক্ষক বরের বাসর করা আর হলো না। ফুল শয্যার না হতেই তার রহস্য জনক মৃত্যু হয়েছে। মো: মনির হোসেন (৩৩) নামে ওই স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ আজ মঙ্গলবার সকালে পুলিশ উদ্ধার করেছে। তিনি ২ নং রাজাপুর সরকারি প্রাথমিক স্কুলের সহকারী শিক্ষক। মনির হোসেন পূর্ব ইলিশার ৮ নং ওয়ার্ডের গুপ্তমুন্সি এলাকার আমিনুল ইসলামের ছেলে। এদিকে ঘটনার রহস্য উদঘাটনে নববধূ বিবি জয়নবকে দুপুরে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্থানীয় সূত্র জানায় ,গত শুক্রবার ভোলা সরকারি কলেজের মাস্টার্স কোর্সের ছাত্রী বিবি জয়নবের (২৪) সঙ্গে স্কুল শিক্ষক মনিরের বিয়ে হয়। সোমবার ধুমধাম করে শ্বশুর বাড়ি থেকে স্ত্রীকে মনির তার বাড়িতে তুলে আনে। ওই রাতেই নিজ বাড়িতে ছিল বাসর রাত। আজ মঙ্গলবার ছিল বৌভাত অনুষ্ঠান। কিন্তু তা আর হলো না। সকালে তার লাশ ঘরের দুয়ারের আড়ার সঙ্গে ঝুলতে দেখে স্বজনরা পুলিশকে খবর দেয়। তবে হত্যা না আত্নহত্যা তা এখনো ৎংফঠগ নিশ্চিত করা করতে পারেনি।

এদিকে নববধূ বিবি জয়নব সাংবাদিকদের জানান, বাসরঘরে কোন ধরনের কথা কাটাকাটি বা ঝগড়া হয় নি। রাত সাড়ে ১২ টার সময় হঠাৎ ঘর থেকে বের হয়। তার পর সে ওয়াশ রুমে খোঁজা খুজি করে। এ ছাড়া তিনি আর কিছু বলতে পারেনি।

ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রতন চন্দ্র শীল বলেন, খবর পেয়ে আমরা বরের মরদেহ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ভোলার থানার ওসি মোঃ ছগির হোসেন মিয়া জানান, নববধূ বিবি জয়নবকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনো এঘটনার কোন ক্রু পুলিশ উৎঘাটন করতে পারেনি। নিহতের ময়নাতদন্ত হচ্ছে। তবে কাউকে আটক করা হয়নি।

শীর্ষ সংবাদ:
জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান         ঈদ-উল-আজহার প্রধান জামাত হবে বায়তুল মোকাররমে         তিস্তার রুদ্রমূর্তি, দুই পাড়েই রেড এ্যালার্ট         করোনা কি বায়ুবাহিত?         নারী পাচার চক্রের হোতা আজম খান দুই সহযোগীসহ গ্রেফতার         বগুড়া-১ আসনে উপনির্বাচন কাল         নিম্নমানের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ক্রয়ে দুর্নীতি তদন্তে ৬ কর্মকর্তাকে তলব দুদকের         রাজধানীতে ৮ অস্থায়ী পশুর হাটের চূড়ান্ত ইজারা সম্পন্ন         রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত        
//--BID Records