রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গ্রেফতার আতংকে জলঢাকায় আ.লীগের শীর্ষ নেতারা

গ্রেফতার আতংকে জলঢাকায় আ.লীগের শীর্ষ নেতারা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ গ্রেফতার আতংকে নীলফামারীর জলঢাকার সাবেক সাংসদ গোলাম মোস্তফা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মিনটু সহ আ.লীগের শীর্ষ নেতারা। ফলে উপজেলার জুড়ে দলের নেতাকর্মীরা গা-ঢাকা দিয়েছে।

নীলফামারীর জলঢাকা উপজেলায় জাতীয় শোক দিবসের দিন আওয়ামীলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় গতকাল শুক্রবার রাতে দুই গ্রুপের পাল্টাপাল্টি মামলায় পুলিশঅভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করেছে। ফলে দুই পক্ষের আওয়ামীলীগের শীর্ষ নেতারা গ্রেফতার এরাতে গা ঢাকা দিতে বাধ্য হয়েছে।জানা যায় একটি মামলার বাদী হয়েছেন জলঢাকা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনসার আলী মিন্টু এবং অপরটির বাদী হয়েছেন সাবেক সাংসদ গোলাম মোস্তফার অনুসারী জলঢাকা পৌর আওয়ামীলীগের সভাপতি আশরাফ আলী। দুই গ্রুপের মামলাতেই উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতারা আসামী হয়েছে।

এদিকে পুলিশের হতে শুক্রবার রাতে গ্রেফতার হওয়া ব্যাক্তিরা হলো মোস্তাফা গ্রুপের উপজেলার মীরগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহবায়ক হেলালুজ্জামান হেলাল,একই ইউনিয়নের যুবলীগ সদস্য হারুন-অর রশিদ রাসেল এবং মিন্টু গ্রুপের বালাগ্রাম ইউনিয়ন ৫নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ইবনে নুর, ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আঃলীগ সদস্য ইন্দ্রোজিৎ রায়।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ১৮নম্বর মামলার বাদী আনসার আলীর এজাহারে ৭০জন এবং ১৯নম্বর মামলার বাদী আশরাফ আলীর এজাহারে ৬৭ জনকে আসামী করা হয়েছে।তিনি জানান, এছাড়াও পুলিশের উপর হামলা এবং আক্রমণের ঘটনায় দায়ের হওয়া মামলায় ২২জন আসামী রয়েছেন। এই মামলার বাদী হয়েছেন থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুর রশিদ।

এলাকাবাসী জানায় এখন তিন মামলায় গ্রেফতারের ভয়ে উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতা ও কর্মীরা সকলে গা-ঢাকা দিয়েছে।

সুত্র জানায়, দশম জাতীয় সংসদে নীলফামারী-০৩ আসনের সাবেক সদস্য ও জলঢাকা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম মোস্তফার অনুসারী পৌর আওয়ামীলীগের সভাপতি আশরাফ আলীর মামলায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনসার আলী মিন্টু, সাধারণ সম্পাদক সহিদ হোসেন রুবেল, শহর কমিটির সাধারণ স¤পাদক আব্দুল মজিদ এবং উপজেলা সভাপতি আনসার আলী মিন্টুর মামলায় সাবেক সাংসদ গোলাম মোস্তফা, শহর কমিটির সভাপতি আশরাফ আলী, সাবেক উপজেলা সভাপতি আব্দুল মান্নান, জলঢাকা পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন উল্লে¬খযোগ্যদের তালিকায় রয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সার্কেল) রুহুল আমিন বলেন, শুক্রবার রাতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ যে জাতীয় শোক দিবসে জলঢাকা শহরের বঙ্গবন্ধু চত্বরে উপজেলা আওয়ামীলীগের বিবাদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ৫ পুলিশ সহ ২২ জন আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশকে ১৩ রাউন্ড করে মোট ২৬ রাউন্ড টিয়ার সেল ও রাবাব বুলেট নিক্ষেপ করতে হয়েছিল।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records