মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জেমসের গানে ভাইরাল অপূর্ব-নিশো (ভিডিও সহ)

জেমসের গানে ভাইরাল অপূর্ব-নিশো (ভিডিও সহ)

অনলাইন রিপোর্টার॥ ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সংগীত প্রতিভার কথা সবার জানা। কারণ অভিনয়ের পাশাপাশি নাটকের গানে কণ্ঠ দিয়েছেন তিনি। আর অপূর্বর সঙ্গে আরেক জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বন্ধুত্বের কথাও সবাই জানেন। দুই বন্ধুর বড় একটা মিল আছে, সেটা হলো-দু’জনই মডেলিং থেকে অভিনয়ে নাম লিখেয়ে বাজিমাত করেছেন।

মাঝে মধ্যে কোনো কোনো নাটকে এক সঙ্গে হাজিরও হন তারা। মুগ্ধতা ছড়ান অভিনয়ের জাদুতে। এবার গানের সুরে হারালেন দুই বন্ধু। অনেক দিন বাদেই দুই তাদের একসঙ্গে পাওয়া গেল। মজার ব্যাপার হলো একফ্রেমে জেমসের গান নিয়ে হাজির হয়েছেন তারা।

কোনো এক ঘরোয়া আড্ডায় জেমসের শ্রোতাপ্রিয় গান ‘যদি কখনো ভুল হয়ে যায়, তুমি অপরাধ নিও না’ কণ্ঠে তুলেছেন অপূর্ব। পাশে বসে গিটারের তারে সেই গানের সুর তুলেছেন নিশো। অপূর্বর অসাধারণ গায়কীকে মাতিয়েছে দর্শক-শ্রোতাদের।

বৃহস্পতিবার নির্মাতা মোস্তফা কামাল রাজ তার ফেসবুক টাইমলাইনে শেয়ার করেন সেই গানের ভিডিওটি। লাইক কমেন্টের বন্য বয়েছে তাতে। এক হাজারের বেশিবার শেয়ার করা হয়েছে গানটি। ভিডিওর ক্যাপশানে রাজ লিখেছেন, জেমস ভাইকে উৎসর্গ করা হলো এই গানটি।

যদি কখনও গানটি জেমসের ‘দুখিনী দুঃখ করো না’ অ্যালবামের ১১ নম্বর গান। জেমস ভক্তরা জানেন ‘দুখিনী দুঃখ করো না’ অ্যালবামটি দারুণ সুপারহিট হয়েছিলো। তাই এখনো ওই অ্যালবামের গানগুলো নস্টালজিক করে সংগীতপ্রেমীদের।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records