সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা

মাগুরায় স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব সংবাদদাতা , মাগুরা ॥ আজ সোমবার সকালে মাগুরা পৌর এলাকার পারনান্দুয়ালী গ্রামের বউ বাজার এলাকায় স্ত্রী পূর্নি ( ২৫) ও শিশু সন্তান মানব (১০ মাস ) কে গলা কেটে হত্যা করে স্বামী বিট্টু মজুমদার ( ৩০) আত্মহত্যার চেষ্টা করেছে। তাকে আশংকাজনক অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত স্বামী বিটু মজুমদার মাগুরা পৌর এলাকার নির্মল কুমার মজুমদারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায় , মাগুরা পৌর এলাকার পারনান্দুয়ালী গ্রামের বউ বাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন বিটু মজুমদার তার স্ত্রী পুর্নি ও শিশু সন্তান মানবকে নিয়ে। সোমবার রাতের কোন এক সময় স্বামী বিটু তার স্ত্রী ও শিশু সন্তানকে গলা কেটে হত্যা করে নিজে ধারারো অস্ত্র দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন। সকালে তারা ঘুম থেকে না উঠলে এলাকাবাসী দরজা ভেঙ্গে দেখেন তিন জনই গলা কাটা অবস্থায় ঘরে পড়ে রয়েছে। পুলিশ খবর পেয়ে তাদের তিনজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শর্য্যা হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎমক তাদের মা ও শিশু সন্তান কে মৃত ঘোষ না করেন। । স্বামী বিট্রু আশংকাজনক অবস্থায় মাগুরা ২৫০ শর্য্যা হাসপাতালে ভর্তি রযেছে। তার অবস্থা আশংকাজনক। অপারেশন চলছিল।

অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, পারিবারিক কারনে এই ঘটনা ঘটেছে । বিট্রু হিন্দু ধর্মালম্বী ছিলেন তার স্ত্রী পূর্নি মুসলিম ধর্মালম্বী ছিলেন । তারা বিয়ে করার কারনে তাদের উভয়ের পরিবার বিষয়টি মেনে না নেওয়ায় তারা মাগুরার পারনান্দুয়ালী গ্রামে বউ বাজার এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। তাদের মধ্যে প্রায়ই কলহ লেগে থাকতো । এই পারিবারিক কারনে এই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শর্য্যা হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন         প্রাথমিকে নিয়োগ হবে ৪০ হাজার শিক্ষক         মানবপাচারের সঙ্গে জড়িত তিন মূল হোতাকে শনাক্ত করেছে সিআইডি         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         করোনা ভাইরাসের সংকটেও বিএনপি চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরেছে         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         আইসিইউ’র অতিরিক্ত ভাড়ার অভিযোগ দুদককে তদন্তের নির্দেশ         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায় শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি        
//--BID Records