সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে মাদ্রাসা ছাত্রীর হত্যার বিচার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

মাদারীপুরে মাদ্রাসা ছাত্রীর হত্যার বিচার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরের আলোচিত মাদ্রাসা ছাত্রী দীপ্তি আক্তার (১৫) হত্যার বিচার দাবিতে আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার চরনাচনার বলাইরচর শামসুন্নাহার বালিকা দাখিল মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে।

মানববন্ধনে দীপ্তির সহপাঠী ও মাদরাসার শিক্ষকরা বলেন, ‘যে বা যারা নৃশংস ভাবে দীপ্তিকে হত্যা করেছে তাদের অতি দ্রুত চিহ্নিত করে সর্বোচ্চ শাস্তির দাবি জানাই। দীপ্তিকে শারিরীকভাবে নির্যাতন করে যেভাবে হত্যা করেছে তা খুবই অমানবিক। এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও কালিকাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আক্কেল আলী মোল্লা, মাদরাসার সুপার মাওলানা খলিলুর রহমান, শিক্ষক কর্মচারী ও মাদরাসার ২ শতাধিক ছাত্রী।

উল্লেখ্য, নিখোঁজের দুইদিন পর শনিবার সন্ধ্যার সময় মাদারীপুর শহরের পাকদী এলাকা থেকে এক কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রথমদিন মরদেহের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। রবিবার এ সংবাদ ছড়িয়ে পড়লে তার পরিচয় পাওয়া যায়। নিহত কিশোরী মাদারীপুর সদর উপজেলার চরনাচনা গ্রামের মজিবর ফকিরের মেয়ে দীপ্তি আক্তার (১৫)। সে ওই মাদ্রাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

শীর্ষ সংবাদ:
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী        
//--BID Records