শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে ছাত্রীনিবাসে ছাত্রীর লাশ পরিচালকসহ ৩ জনের রিমান্ড মঞ্জুর

শেরপুরে ছাত্রীনিবাসে ছাত্রীর লাশ পরিচালকসহ ৩ জনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুর শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে আনুশকা আয়াত বন্ধন (১৪) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধারের ঘটনায় দায়ের করা হত্যা মামলায় স্কুলের পরিচালক-প্রধান শিক্ষকসহ ৩ জনের রিমা- মঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুরে উভয় পক্ষের শুনানী শেষে পরিচালক আবু ত্বাহা সাদী (৫০) কে ৫ দিন, সাদীর স্ত্রী নাজনীন মোস্তারি নূপুর (৪২) ও তার ছোটভাই শিবলী নোমান (৪০) কে ৩দিন করে রিমা- মঞ্জুর করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম খান।

কোর্ট সাব-ইন্সপেক্টর আনিছুর রহমান রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত কর্মকর্তার ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনের বিষয়ে দীর্ঘ শুনানী শেষে আদালত ৩ জনকেই নিবিড়ভাবে জিজ্ঞাবাসাদের জন্য ওই রিমা- মঞ্জুরের আদেশ দেন। এখন তদন্ত কর্মকর্তা সহসাই তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারবেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই রবিউল ইসলাম বলেন, ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস পরিচালকের বাসা ও স্কুল একই কম্পাউন্ডে অবস্থিত।

কেবল তাই নয়, একই বিল্ডিংয়ের তৃতীয় তলায় থাকেন পরিচালক আর দ্বিতীয় তলায় হচ্ছে ছাত্রীনিবাস। কাজেই ওই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্যই রিমা-ের আবেদন করা হয়েছিল। এখন তাদেরকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করলে তদন্তে সহায়ক গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটনের সম্ভাবনা রয়েছে।

উল্লেখ্য, ৬ জুলাই শনিবার দুপুরে শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে শ্রীবরদী উপজেলা সদরের পূর্বছনকান্দা গ্রামের ওমান প্রবাসী আনোয়ার জাহিদ বাবুর মেয়ে আনুশকা আয়াত বন্ধনের লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় ওইদিন রাতেই শিক্ষার্থী বন্ধনের বাবা আনোয়ার জাহিদ বাবু মৃধা বাদী হয়ে সদর থানায় ওইদিন মামলা দায়ের করেন। এদিকে মামলা গ্রহণের পরপরই পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের পরিচালকসহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records