শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যাংকিং সেবায় প্রিমিয়ার ব্যাংকের অ্যাপ ‘পি মানি’

ব্যাংকিং সেবায় প্রিমিয়ার ব্যাংকের অ্যাপ ‘পি মানি’

অর্থনৈতিক রিপোর্টার ॥ ব্যাংকিং সেবায় গতিশীলতা ও স্বাচ্ছন্দ্য আনতে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড দেশে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ মোবাইল অ্যাপ্লিকেশন ‘পি মানি’ সেবা চালু করেছে। প্রিমিয়ার ব্যাংক গ্রাহকরা এ সেবা নিতে পারবেন। বুধবার প্রিমিয়ার ব্যাংক কর্পোরেট কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে এর উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। এছাড়াও ব্যাংকের পরিচালক আব্দুস সালাম মুর্শেদী, এমপি; পরিচালক এবং চেয়ারম্যান- রিস্ক ম্যানেজমেন্ট কমিটি মুহাম্মাদ ইমরান ইকবাল; উপদেষ্টা মুহাম্মদ আলী; ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম এফসিএমএ; অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী ও গোলাম আউলিয়াসহ আরও অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‘পি মানি’ মোবাইল অ্যাপে যেসব সেবা পাওয়া যাবে তার মধ্যে রয়েছে- ‘ব্যাংকিং’, ‘বিলস পে’, ‘ফান্ড ট্রান্সফার’, ‘প্রোডাক্টস’, ‘মোবাইল টপ-আপ’, ‘ওয়েব ইন্টারফেস’, ‘ইএমআই পার্টনারস’, ‘মার্চেন্ট পেমেন্ট’, ‘মাই কিউ আর কোড’, ‘ডিসকাউন্ট পার্টনারস’, ‘সার্ভিস রিকোয়েস্ট’, ‘বেনিফিসিয়ারি ম্যানেজমেন্ট’, ‘কন্টাক্ট পিবিএল’, ‘ইনফরমেশন এন্ড লিংকস’, ‘মেইল নোটিফিকেশন‘ এবং অন্যান্য সুবিধাসমূহ। বক্তব্যে ডা. এইচ বি এম ইকবাল বলেন, গ্রাহকদের জন্য এমন একটি সার্বিক ব্যাংকিং অ্যাপ চালু করতে পেরে আমরা গর্বিত। আমরা নিশ্চিত যে, এর মাধ্যমে গ্রাহকরা তাদের সময় ও ব্যাংকিং কার্যক্রম আরও দ্রুততার সঙ্গে করতে পারবেন’।

‘পি মানি’ অ্যাপ সম্পর্কে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানান ব্যাংকের আইটি প্রধান মো. মাসুকুর রহমান। গুগলের প্লে-স্টোর কিংবা অ্যাপলের অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করা যাচ্ছে। ‘পি মানি’ অ্যাপটি কেবল স্মার্টফোন নয়, ডেস্কটপ থেকে সুবিধা দিতে ওয়েব ভার্সনে ব্যবহারযোগ্য করে তৈরি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব