শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালীতে গ্যাস পাম্পের ২ লক্ষ টাকা লুট ॥ আহত ৩

	             বাঁশখালীতে গ্যাস পাম্পের ২ লক্ষ টাকা লুট ॥ আহত ৩

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পিএবি সড়কের বৈলছড়ী ইউনিয়নের চেচুরিয়া পুরাতন ব্রিকফিল্ড নামকস্থানে বুধবার দিবাগত রাত ১১ টার দিকে দুর্বৃত্তরা ছুরি ও কিরিচ দিয়ে ম্যানেজারসহ ৩ ব্যক্তিকে আহত করে সি.এন.জি গ্যাস পাম্পে ২ লক্ষাধিক টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাই কারীদের চুরি ও কিরিচের উপর্যুপরি হামলায় গ্যাস পাম্পের ম্যানেজারসহ আরো ২ জনকে আশংঙ্কা জনক অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে ঘটনাস্থল হতে সন্দেহ জনক ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার (১৩ জুন) এই রিপোর্ট লেখা পর্যন্ত বাঁশখালী সিপিজি গ্যাস চেন্টারের প্রোপ্রাইটর তাজুল ইসলাম বাদী হয়ে বাঁশখালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, বৈলছড়ী ইউপির চেচুরিয়া বিল এলাকার প্রধান সড়কের মাঝে সি.এন.জি অটোরিক্সার জন্য বাঁশখালী গ্যাস সেন্টার নামে একটি গ্যাস পাম্পে গ্যাস বিক্রি করত। পুরাতন ব্রিকফিল্ড নামকস্থানে যানবাহনে গ্যাস বিক্রি করত। গত রাতে গ্যাস পাম্প বন্ধ করে পাম্পের কর্মকর্তা ম্যানেজার সবুজ আহমদ (৩৪) ও কর্মচারি খাইরুল ইসলাম (২৮) ও রফিকুল ইসলাম (৪৬) গ্যাস বিক্রিত ২ লক্ষাধিক টাকা পয়সা সহ হামিদিয়া মাদ্রাসা সংলগ্ন ভাড়া বাসায় যাওয়ার পথে দুর্বৃত্তরা কর্মকর্তাদেরকে এলোপাতাড়ি চুরি ও কিরিচ দিয়ে আঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। আহতদেরকে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসা হলে আশংঙ্কা জনক অবস্থা হওয়ায় চমেক হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক। গ্যাস পাম্পের বাঁশখালী সুপার ভাইজার দীপেশ চক্রবর্ত্তী বলেন, গ্যাস বিক্রি প্রায় ২ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি দেয়া হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, চেচুরিয়ার গ্যাস পাম্পের কর্মচারীদের হামলার ঘটনায় ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। গ্যাস পাম্পে ব্যবহুত সি সি ক্যমরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তাছাড়া ছিনতাইকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

শীর্ষ সংবাদ:
২০ লাখ ডোজ করোনা ভেইরাসের ভ্যাকসিন প্রস্তুত ॥ ট্রাম্প         ঢাকাতেই সাড়ে ৭ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ॥ ইকোনমিস্ট         লন্ডনে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট         ফ্রান্সের অভিযানে আল কায়েদার উত্তর আফ্রিকা প্রধান নিহত         ব্লাড ক্যান্সারের ওষুধ সারাবে করোনা ভাইরাস?         করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা        
//--BID Records