শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফের আলোচনায় শিল্পা শেঠি

ফের আলোচনায় শিল্পা শেঠি

অনলাইন ডেস্ক ॥ অভিনেত্রী শিল্পা শেঠি ভারতের জনপ্রিয় ম্যাগাজিন ফেমিনার প্রচ্ছদে জায়গা করে নিয়ে ফের আলোচনায় এলেন। টাইমস অব ইন্ডিয়া জানায়, ৪৪ বছর বয়সী এ অভিনেত্রী ফেমিানর জুন সংখ্যায় প্রকাশিত প্রচ্ছদে মডেল হয়েছন শিল্পা।

প্রচ্ছদের সেই ছবি তার টুইটারে শেয়ার করেছেন তিনি নিজেই। ফেমিনার প্রচ্ছদে ঠাঁই পাওয়ায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাতে ভোলেননি 'বাজিগর' খ্যাত এ অভিনেত্রী।

মডেলিং ক্যারিয়ার থেকে দ্রুত সুযোগ পেয়েছিলেন বলিউডে। শাহরুখ খানের সঙ্গে 'বাজিগর', অক্ষয় কুমারের সঙ্গে 'জানোয়ার', অনিল কাপুরের সঙ্গে 'রিস্তে'সহ বলিউডের প্রায় সব নায়কের সঙ্গে অনেক ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তারপর আর পিছে ফিরে তাকাতে হয়নি। তবে এখন সেভাবে বড় পর্দায় সচরাচর দেখা মিলছে না এক সময়ের ঝড় তোলা এ নায়িকা।

শীর্ষ সংবাদ:
কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা