শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আগরতলায় যুব কংগ্রেসের ২ দিনব্যাপী গণঅবস্থান চলছে

আগরতলায় যুব কংগ্রেসের ২ দিনব্যাপী গণঅবস্থান চলছে

অনলাইন ডেস্ক ॥ ত্রিপুরায় ক্ষমতাসীন বিজেপির গুণ্ডাবাহিনী দিয়ে সন্ত্রাস, চাঁদাবাজি, কংগ্রেস কর্মীদের ওপর হামলা, মিথ্যা মামলা, কার্যালয় দখল, জ্বালাও-পোড়াও করা হচ্ছে। এ সরকারের আমলে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে বলে অভিযোগ করেছে বিরোধী দলটি।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরকারের উদাসী মনোভাবের প্রতিবাদে প্রদেশ যুব কংগ্রেস ও ছাত্র সংগঠন এনএসইউআই’র দুই দিনব্যাপী গণঅবস্থান চলছে রাজ্যের রাজধানী আগরতলায়।

রবিবার বিকেল থেকে ওরিয়েন্ট চৌমুহনী এলাকায় শুরু হওয়া গণঅবস্থান চলবে সোমবার বিকেল পর্যন্ত। এতে অংশ নিয়েছেন ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস সভাপতি সুশান্ত চক্রবর্তী, নারীনেত্রী নিবেদিতা রায়, এনএসইউআই’র সহ-সভাপতি সম্রাট রায়সহ অসংখ্য কর্মী-সমর্থকরা।

সুশান্ত চক্রবর্তী বলেন, দুই দিনের এই গণঅবস্থান থেকে রাজ্য সরকারকে চরম বার্তা দিতে চাই যে, অবিলম্বে কংগ্রেস কর্মীদের হয়রানি বন্ধ না হলে ও রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে।

শীর্ষ সংবাদ:
একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন         গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনা তদন্তে নেমেছে লিবিয়া         নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার         প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি         লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা         নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরো দুইজনের মৃত্যু ॥ মোট মৃত্যু ৭৭         ভারতে জেএমবির অন্যতম শীর্ষ নেতা করিম গ্রেফতার         সোনারগাঁয়ে করোনায় মৃত্যু ৭ ॥ লাশ দাফনে ইউএনও         সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে সই করলেন ট্রাম্প         চীনের নিন্দায় সরব যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ও অস্ট্রেলিয়া         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আরও ১২৯৭ জনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ এবার মৃত্যুতেও চীনকে ছাড়িয়ে গেল ভারত         মোদির সঙ্গে কথা হয়েছে, তার মন ভালো নেই         দ. কোরিয়ায় করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় ফের বন্ধ হল স্কুল         মহামারির মধ্যে কৃষ্ণাঙ্গ হত্যার জেরে উত্তাল যুক্তরাষ্ট্র         ব্রাজিলে করোনা ভাইরাসে একদিনে আক্রান্ত ২৬৪১৭         নোবেলের বিরুদ্ধে ভারতে মামলা দায়ের         অর্থনীতি সচলের চেষ্টা ॥ সকল কর্মকাণ্ড স্বাভাবিক করার উদ্যোগ         আয় রোজগারের পথ অনির্দিষ্টকাল বন্ধ রাখা সম্ভব নয়        
//--BID Records