শনিবার ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১৭ দিন পর মাটি খুঁড়ে গৃহবধূর লাশ উদ্ধার

  • হত্যার রহস্য উদঘাটন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁয়ে কাঁচপুরের কুতুবপুরের গৃহবধূ মিনু আক্তারকে (৩৫) ধর্ষণ ও হত্যার রহস্য উদ্ঘাটন করেছে র‌্যাব-১১ সদস্যরা। নিখোঁজের ১৭ দিন পর শুক্রবার মিনু আক্তারের বেলা বারোটায় মঞ্জুরখোলা এলাকা একটি বিলের মধ্যে বালি দিয়ে চাপা দেয়া লাশ উদ্ধার করা হয়। হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে নিহতের সাবেক স্বামী জুনায়েদ আহমেদকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলেপ উদ্দিন।

নিহত মিনু আক্তারের মা মদিনা বেগম জানান, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর এলাকার জুনায়েদ আহমেদ কাঁচপুরের কুতুবপুরের অলিম্পিক ব্যাটারি ফ্যাক্টরিতে কাজ করার সুবাদে কুতুপুরের আব্দুল হাসেমের দ্বিতীয় মেয়ে মিনু আক্তারে পরিচয় হয়। পরিচয়ের সূত্রে ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি ছিল জুনায়েদ আহমেদের দ্বিতীয় এবং মিনু আক্তারে পঞ্চম বিয়ে। মিনুর আগের সংসারে তিন ছেলে রয়েছে। কিন্তু জুনায়েদের সংসারে কোন ছেলে-মেয়ে হয়নি। এক বছর আগে জুনায়েদ দ্বিতীয় স্ত্রী মিনু আক্তারকে তালাক দেয়। কিন্তু স্ত্রীর পাওনা টাকা পরিশোধ না করায় মিনু আক্তারের সঙ্গে জুনায়েদের বিরোধ দেখা দেয়। এ নিয়ে জুনায়েদের সঙ্গে মিনুর কয়েক দফা ঝগড়াঝাটি হয়। নিহতের মা আরো জানান, গত ২১ মে রাতে মিনুকে মোবাইল ফোনে কে বা কারা বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই মিনু নিখোঁজ হন এবং তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সকালে মিনুর কোন কোন হদিস না পেয়ে তার মা ও তিন বোন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে জুনায়েদের বাড়ি গিয়ে মিনুর খবর জানতে চাইলে জুনায়েদ তার বর্তমান স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পরদিন মিনুর মা বাদী হয়ে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করে। পরে পুলিশ জুনায়েদের বাসা থেকে রক্তমাখা লুঙ্গি ও নারীর মাথার লম্বা চুল জব্দ করে। কিন্তু পুলিশ জোনায়েদকে গ্রেফতার করতে পারেনি।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বিএনপি নেতৃবৃন্দ ॥ কাদের         বৃহস্পতিবার দেশে আসবে গাফ্ফার চৌধুরীর মরদেহ         কিডনিতে ২০৬ পাথর !         কৃষক ও যুবকসহ বজ্রপাতে তিনজনের মৃত্যু         বৃত্তির ফল নিয়ে ভোগান্তিতে জবি শিক্ষার্থীরা         যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়