রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারী হকি খেলোয়াড়রা উপহার নিয়ে যাচ্ছেন ছুটিতে

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী ৯-১৪ সেপ্টেম্বর পর্যন্ত সিঙ্গাপুরে অনুষ্ঠিত হবে অনুর্ধ-২১ নারী এশিয়া কাপ হকির আসর। টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশ দল। ইতোমধ্যেই বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে) দলগঠনের লক্ষ্যে প্রশিক্ষণ ক্যাম্প শুরু করেছে। যাতে ডাক পেয়েছেন ৬১ খেলোয়াড়। চূড়ান্ত দল গঠন হলেই দলটি পরিণত হবে বাংলাদেশের ইতিহাসের প্রথম জাতীয় নারী হকি দলে। আর ক’দিন পরেই ঈদ-উল-ফিতর। আজ বুধবার থেকে ছুটিতে নিজ নিজ বাড়িতে ফিরে যাবেন এই খেলোয়াড়রা। তবে তার আগে খেলোয়াড়দের হাতে ঈদের শুভেচ্ছা উপহার দিয়েছেন (জনপ্রতি ৫ হাজার টাকা করে) বাহফের নবনির্বাচিত সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক সাঈদ।

উপহার দেয়ার পাশাপাশি এই নারী খেলোয়াড়দের সামাজিক ও আর্থিক নিরাপত্তা নিশ্চিতের প্রতিশ্রুতিও দেয়া হয়েছে ফেডারেশনের পক্ষ থেকে। অনুশীলনের সুবিধার্থে ক্রীড়া পরিদফতরের প্রশিক্ষণাধীন দলটিকে নতুন হকি স্টিকও উপহার দেন হকি ফেডারেশনের নতুন সহ-সভাপতি আব্দুর রশীদ শিকদার। ঈদের ছুটি কাটিয়ে ক্যাম্পে ফেরার পর এই ক্যাম্প থেকে বাছাইকৃত খেলোয়াড়দের নিয়ে ভারতে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার পরিকল্পনা করছে বাহফে।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘