সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোনালিসার ‘হুক আপ’ নাচ ভাইরাল ( ভিডিওসহ)

মোনালিসার ‘হুক আপ’ নাচ ভাইরাল ( ভিডিওসহ)

অনলাইন ডেস্ক ॥ ভারতের বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের দশম মৌসুমে প্রতিযোগী হওয়ার পর আরো জনপ্রিয় হন ভুজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। এখন অব্শ্য তিনি ছোটপর্দার কাজ নিয়ে ব্যস্ত। সামাজিক যোগাযোগমাধ্যমেও তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী। তাঁর যেকোনো ছবি বা ভিডিও পোস্ট করা মাত্রই ছড়িয়ে পড়ে অন্তর্জালে। এবারও তার ব্যতিক্রম হলো না।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে খুবই সক্রিয় মোনালিসা। প্রতিনিয়ত নিজের জীবনে ঘটে যাওয়া মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন। তাঁর ছবি ও ভিডিও বিনোদনের খোরাক জোগায় ভক্তদের।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার দিয়েছেন মোনালিসা, যেখানে আরেক অভিনেত্রীর সঙ্গে ‘হুক আপ’ গানের তালে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। গানটি টাইগার শ্রফ, অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র। ‘নজর’ সহ-অভিনেত্রীর সঙ্গে বেশ মজা করেছেন মোনা। আর ভিডিওটি ধারণ করেছেন মোনার স্বামী বিক্রান্ত সিং রাজপুত।

ইনস্টাগ্রামে মোনালিসার ‘হুক আপ’ নাচের ভিডিওটি এ পর্যন্ত চার লাখের বেশিবার দেখা হয়েছে। তাঁর নাচের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। ইউটিউবেও ভিডিওটি শেয়ার করেছেন ভক্তরা।

ইনস্টাগ্রামে মোনালিসার অনুসরণকারীর সংখ্যা ১.৯ মিলিয়ন। শিগগিরই দুই মিলিয়ন অতিক্রম করবে।

মোনালিসা এখন সুপারন্যাচারাল শো ‘নজর’-এ কাজ করছেন। ইতিমধ্যেই এই শো ২০০ পর্ব সম্পন্ন করেছে। যদিও কালো জাদু প্রচারণার জন্য ব্যাপক সমালোচিত এই টিভি ধারাবাহিক। সূত্র : ডিএনএ

শীর্ষ সংবাদ:
করোনায় মারা যাওয়া নার্সের পরিবারকে ২ লাখ টাকার সঞ্চয়পত্র দিচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         স্বাস্থ্যবিধি না মানলে সরকারকে আরও কঠোর হতে হবে ॥ সেতুমন্ত্রী         মশক নিয়ন্ত্রণে তৃণমূল থেকে উচ্চ পর্যায়ে পর্যন্ত ঢেলে সাজানো হবে ॥ তাপস         লিবিয়ায় বাংলাদেশী হত্যা ॥ মাদারীপুরে ৩টি মামলা, নারী গ্রেফতার         পুলিশের গুলিতে যুক্তরাষ্ট্রে একবছরে নিহত এক হাজারের বেশি         চলাচল শুরু করল হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সিও         হাঁটু গেড়ে বিক্ষোভে সংহতি জানালো নিউ ইয়র্ক-মিয়ামির পুলিশ         বাস ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত অমানবিক ॥ ফখরুল         গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত         ৬৭ দিন পর ঘুরল গণপরিবহনের চাকা         বাস ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে রিট         দূতাবাস কর্মকর্তা বহিষ্কার ॥ পাক-ভারত উত্তেজনা         এবার ভ্রমণকারীদের জন্য দরজা খুলছে জাপান         দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস         ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন         ইতালির চিকিৎসকের দাবি, শক্তি হারাচ্ছে করোনা         কারফিউ উপেক্ষা করে আমেরিকায় বিক্ষোভ; গ্রেফতার ১৪০০        
//--BID Records