সোমবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশ সফরে পাকিস্তান দল

স্পোর্টস রিপোর্টার ॥ শুক্রবার বাংলাদেশে এসেছে পাকিস্তান অনুর্ধ-১৬ ক্রিকেট দল। এই সফরে তারা স্বাগতিক বাংলাদেশ অনুর্ধ-১৬ ক্রিকেট দলের সঙ্গে দু’টি ৩ দিনের ম্যাচ ছাড়াও ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। আগামী ২৯ এপ্রিল ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রথম তিনদিনের ম্যাচ দিয়ে সিরিজ শুরু হবে। সে জন্য ডানহাতি ব্যাটসম্যান রিহাদ খানের নেতৃত্বে ১৫ জনের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এছাড়া আরও ৭ জনকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে। সোমবার ৩ দিনের ম্যাচ দিয়ে সফরকারী পাক কিশোরদের সঙ্গে সিরিজ শুরু করবে বাংলাদেশের কিশোর ক্রিকেট দল। রিহাদের নেতৃত্বে ফতুল্লায় ম্যাচটি খেলতে নামবে স্বাগতিকরা। তার সহকারী হিসেবে থাকবেন মাহফুজুর রহমান রাব্বী। এই ম্যাচ শেষে ২ মে উভয় দল খুলনায় যাবে। সেখানে শেখ আবু নাসের স্টেডিয়ামে ৫ মে থেকে শুরু হবে দ্বিতীয় ৩ দিনের ম্যাচ। এই ভেন্যুতেই ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। ১০, ১২ ও ১৫ মে ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে। ১৬ মে পাকিস্তানের কিশোর ক্রিকেট দল বাংলাদেশ ত্যাগ করবে।

বাংলাদেশ অনুর্ধ-১৬ দল ॥ মফিজুল ইসলাম রবিন, সাজ্জাদ হোসেন মিরাজ, সাকিব শাহরিয়ার, রাফসান জানি, সোহাগ আলী, রিহাদ খান (অধিনায়ক), আইছ মোল্লা, মাহফুজুর রহমান রাব্বী (সহঅধিনায়ক), আজিজুল হক রনি, তানভীর আলম অয়ন, শামসুল ইসলাম ইপন, মাকসুদুর রহমান, আশিকুর রহমান, শাহরিয়ার আলম মাহিম ও মুশফিক হাসান।

স্ট্যান্ডবাই ॥ আমির হোসেন, খালিদ হাসান, মিনহাজুল হাসান, আরিফ আহমেদ অনিক, মোঃ সজীব আহমেদ, নাসিম ইসলাম ও জিএম তাহজিবুল ইসলাম।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর