মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রিকেটার নাফিস কন্যা সন্তানের বাবা হলেন

ক্রিকেটার নাফিস কন্যা সন্তানের বাবা হলেন

অনলাইন রির্পোটার ॥ দ্বিতীয়বারের মতো সন্তানের বাবা হলেন বাংলাদেশ ক্রিকেটের তারকা খেলোয়াড় শাহরিয়ার নাফিস। তিনি নিজেই জানিয়েছেন এই সুখবর। গত রাতে নাফিসের স্ত্রী ঈশিতা তাসমির কোলজুড়ে আসে কন্যা সন্তান। এর আগে এ দম্পতির কোল আলো করে আসে তাদের প্রথম সন্তান শাখওয়ার আলী নাফিস।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে শাহরিয়ার নাফিস সদ্যোজাত কন্যার সঙ্গে তোলা ছবি পোস্ট করে এই সুখবর জানান। সেখানে লেখেন, ‘আলহামদুলিল্লাহ। ১৯ মার্চ-২০১৯ রাত সাড়ে নয়টায় আল্লাহ তায়ালা আমাদের একটি কন্যা সন্তান দিয়েছেন। মা ও মেয়ে দুজনই ভালো আছে। সবাই দোয়া করবেন।’

১৩ বছর আগে শাহরিয়ার নাফিস-ঈশিতা তাসমি বিবাহবন্ধনে আবদ্ধ হন। ঈশিতা পেশায় একজন আইনজীবী। ২০০৭ সালে তাদের কোলজুড়ে আসে প্রথম সন্তান শাখওয়ার। বর্তমানে সে ষষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্র।

বাংলাদেশের হয়ে ওয়ানডে ও টেস্ট মিলিয়ে ঝুলিতে নাফিসের নামের পাশে আছে পাঁচটি সেঞ্চুরি। তবে ২০১৩ সাল থেকে একেবারেই অনিয়মিত হয়ে পড়েন দলে। বর্তমানে ঘরোয়া ক্রিকেট দিয়েই কাটছে সময়।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records