সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনা ওয়াসার বিল পেমেন্টে গ্রামীণফোনের বিল পে-সার্ভিস উদ্বোধন

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ এখন থেকে খুলনা মহানগরীর আওতাধীন খুলনা ওয়াসার সকল গ্রাহক গ্রামীণফোনের বিল পে সার্ভিস দিয়ে পানির বিল পরিশোধ করতে পারবেন। মঙ্গলবার (৫ মার্চ) খুলনার হোটেল ক্যাসল সালাম-এ খুলনা ওয়াসার অনলাইন বিল পেমেন্ট সার্ভিস হিসাবে গ্রামীণফোনের ‘জিপে’-সার্ভিসের উদ্বোধন করা হয়। এর মাধ্যমে খুলনা ওয়াসার সকল গ্রাহক গ্রামীণফোনের ফিন্যান্সিয়াল সার্ভিস ওয়ালেট জিপে এ্যাপ এবং ইউএসএসডি ডায়াল এর মাধ্যমে অনলাইনে পানির বিল পরিশোধ করতে পারবেন। গ্রাহকদের সুবিধার জন্য সমগ্র খুলনা জুড়ে রয়েছে ৫০০টির ও বেশি পেমেন্ট পয়েন্ট। গ্রাহকগণ যাতে যে কোন সময়ে যেকোন স্থানে স্বাচ্ছন্দ্যে তাদের ইউটিলিটি বিল পরিশোধ করতে পারেন এটাই এই সেবা চালুকরণের মূল উদ্দেশ্য। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (সিইও) মোঃ আব্দুল্লাহ, পিইঞ্জ। এ ছাড়াও উপস্থিত ছিলেন খুলনা ওয়াসার উপ-ব্যবস্থাপনা পরিচালক (অর্থ ও প্রশাসন) স্বপন কুমার ম-ল, উপ-ব্যবস্থাপনা পরিচালক (প্রকৌশল) এমডি কামাল উদ্দিন আহমেদ, গ্রামীণফোনের খুলনা সার্কেল বিজনেস হেড মোঃ আওলাদ হোসেন, খুলনা রিজিওনাল হেড মোঃ আহসান হাবীব, খুলনা সার্কেল মার্কেটিং হেড আবুল হাসনাতসহ খুলনা ওয়াসা ও গ্রামীণফোন লিমিটেডের পদস্থ কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে জানানো হয়, তিনটি সহজ ধাপ অনুসরণ করে অনায়াসে গ্রাহকবৃন্দ এই সেবা লাভ করতে পারেন। প্রথমে তাদের ফোনে *৭৭৭# ডায়াল করে অথবা জিপে এ্যাপ থেকে সরাসরি এ্যাকাউন্ট নিবন্ধন করবেন। তারপরে গ্রাহকগণ তার যেকোন লোকাল ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড থেকে অথবা কাছের মবিক্যাশ আউটলেট, গ্রামীণফোন সেন্টার থেকে তাদের ওয়ালেট এ্যাকাউন্টে টাকা রিচার্জ করতে পারবেন। অবশেষে তাদের জিপে ওয়ালেট এ্যাকাউন্ট থেকে সরাসরি বিল পরিশোধ করতে সক্ষম হবেন। গ্রাহকগণ গ্রামীণফোনের জিপে এ্যাপ দিয়ে বিল পরিশোধের সময় সার্ভিস চার্জে ১০০% ডিসকাউন্ট পাচ্ছেন নির্দিষ্ট সময়ের জন্য। এছাড়া, খুলনা ওয়াসার গ্রামীণফোন ব্যবহারকারী গ্রাহকগণ বিল সম্পর্কিত নোটিফিকেশন পাবেন। নটিফিকেশনে বিল ইস্যুকরণের তারিখ, বিল পরিশোধের শেষ তারিখ, বিলের টাকার পরিমাণ ইত্যাদি উল্লেখ থাকবে। বিল পরিশোধের পরে গ্রাহককে ংসং-এর মাধ্যমে অবগত করা হবে।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি উপাচার্য ৩ ঘণ্টা অবরুদ্ধ         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর