বুধবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মহাসড়কে ডাকাতির সময় নাটোরে অস্ত্রসহ আটক ৫ ডাকাত

মহাসড়কে ডাকাতির সময় নাটোরে অস্ত্রসহ আটক ৫ ডাকাত

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ মহাসড়কে ডাকাতির সময় নাটোরের সিংড়া থেকে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। আজ বুধবার ভোর রাতে আদের আটক করা হয়। পরে দুপুর একটার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আটককৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। আটককৃতরা হলেন, ট্রাক চালক কুষ্টিয়ার বটতলা আনছার ক্যাম্প এলাকার মনছুর রহমানের ছেলে শান্ত হোসেন (২১), দৌলতপুর থানার জামালপুর ক্যাম্পপাড়া এলাকার মৃত ইউসুফ আলী প্রামানিকের ছেলে তোজাম প্রামানিক (৪৫), দৌলতপুর থানার নারায়নপুর গ্রামের ছাহার উদ্দিনের ছেলে মাহাবুল উদ্দিন, দৌলতপুর থানার চাবনা নারায়নপুর গাইনপাড়া মহল্লার মৃত খবির সরদারের ছেলে রেজাউল সরদার ও রাজশাহীর বাঘা থানার বলরামপুর গ্রামের মৃত কমেজ উদ্দিনের ছেলে আজদার রহমান (৫০)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, নিহমিত টহলের অংশ হিসেবে গতরাতে সদর উপজেলার গাজিপুর বিল এলাকায় টহল দিচ্ছিলো ডিবি পুলিশের একটি দল। এ সময় পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি ডিবি পুলিশের মাইক্রোবাসে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ সদস্যরা তাদের পিছু নিয়ে নাটোরের সিংড়ার নাটোর-বগুড়া মহাসড়কে তাদের ট্রাকটি থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ সেখান থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করে। অভিযানের সময় তাদের সহযোগী কয়েক সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তাদের কাছ থেকে হাসুয়া, লোহার রড ও ছোড়া সহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি উদ্ধার করে। আটককৃতদের বিরুদ্ধে পাবনা,কুষ্টিয়া ও সিরাজগঞ্জের বিভিন্ন থানায় একাধীক চুরি ও ডাকাতির মামলা রয়েছে। পরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় প্রেরন করা হয়।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন