শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মহাসড়কে ডাকাতির সময় নাটোরে অস্ত্রসহ আটক ৫ ডাকাত

মহাসড়কে ডাকাতির সময় নাটোরে অস্ত্রসহ আটক ৫ ডাকাত

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ মহাসড়কে ডাকাতির সময় নাটোরের সিংড়া থেকে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। আজ বুধবার ভোর রাতে আদের আটক করা হয়। পরে দুপুর একটার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আটককৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। আটককৃতরা হলেন, ট্রাক চালক কুষ্টিয়ার বটতলা আনছার ক্যাম্প এলাকার মনছুর রহমানের ছেলে শান্ত হোসেন (২১), দৌলতপুর থানার জামালপুর ক্যাম্পপাড়া এলাকার মৃত ইউসুফ আলী প্রামানিকের ছেলে তোজাম প্রামানিক (৪৫), দৌলতপুর থানার নারায়নপুর গ্রামের ছাহার উদ্দিনের ছেলে মাহাবুল উদ্দিন, দৌলতপুর থানার চাবনা নারায়নপুর গাইনপাড়া মহল্লার মৃত খবির সরদারের ছেলে রেজাউল সরদার ও রাজশাহীর বাঘা থানার বলরামপুর গ্রামের মৃত কমেজ উদ্দিনের ছেলে আজদার রহমান (৫০)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, নিহমিত টহলের অংশ হিসেবে গতরাতে সদর উপজেলার গাজিপুর বিল এলাকায় টহল দিচ্ছিলো ডিবি পুলিশের একটি দল। এ সময় পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি ডিবি পুলিশের মাইক্রোবাসে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ সদস্যরা তাদের পিছু নিয়ে নাটোরের সিংড়ার নাটোর-বগুড়া মহাসড়কে তাদের ট্রাকটি থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ সেখান থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করে। অভিযানের সময় তাদের সহযোগী কয়েক সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তাদের কাছ থেকে হাসুয়া, লোহার রড ও ছোড়া সহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি উদ্ধার করে। আটককৃতদের বিরুদ্ধে পাবনা,কুষ্টিয়া ও সিরাজগঞ্জের বিভিন্ন থানায় একাধীক চুরি ও ডাকাতির মামলা রয়েছে। পরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় প্রেরন করা হয়।

শীর্ষ সংবাদ:
সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ১০ সেনাসদস্য নিহত         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়