সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সব ধরণের সহযোগিতা করবে ধর্ম মন্ত্রণালয় ॥ ধর্ম প্রতিমন্ত্রী

সব ধরণের সহযোগিতা করবে ধর্ম মন্ত্রণালয় ॥ ধর্ম প্রতিমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ পৃথিবীর রাজনৈতিক মাঠে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু’র চেয়ে বড় কোন নেতা নেই। তিনি আমাদেরকে একটি ধর্ম-নিরপেক্ষ ও স্বাধীন সার্বভৌম রাষ্ট্র উপহার দিয়ে গেছেন। তাই প্রতিটি ধর্মের মানুষ যাতে স্বাধীনভাবে নির্ভয়ে স্ব-স্ব ধর্ম পালন ও ধর্মীয় ক্রিয়াকর্ম পরিচালনা করতে পারে, সেজন্য সব ধরণের সহযোগিতা করবে ধর্ম মন্ত্রণালয়। ধর্ম প্রতিমন্ত্রী হিসাবে শপথ নেয়ার পর আজ শুক্রবার সকাল ১১ টায় শেখ মোহম্মদ আব্দুল্লাহ তার গোপালগঞ্জ শহরের নিজ বাসভবনে প্রথমবারের মতো সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এ কথা বলেছেন।

বঙ্গবন্ধুকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু যে কাজগুলি করে যেতে পারেননি, তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত ঝুঁকি নিয়ে সে কাজগুলি করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী তাকে যে দায়িত্ব দিয়েছেন তা তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবেন বলে প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, ঐতিহ্যগতভাবে গোপালগঞ্জের সকল ধর্মের মানুষ ধর্মীয় সম্প্রীতি ও সহাবস্থানে বিশ্বাসী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, উপমহাদেশের প্রখ্যাত আলেম মাওলানা সামসুল হক ফরিদপুরি (ছদর সাহেব হুজুর) ও সনাতন ধর্মের প্রবাদ পুরুষ হরিচাঁদ ঠাকুর ও গুরুচাঁদ ঠাকুর এই পবিত্র মাটিতে জন্ম গ্রহণ করেছেন। তাই সবাই মিলে একসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশকে সুন্দর, সমৃদ্ধ ও শান্তির একটি মানবিক বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন এবং এজন্য তিনি গণমাধ্যমের সহযোগিতা কামনা করেন।

মত বিনিময় শেষে প্রতিমন্ত্রী শেখ মোহম্মদ আব্দুল্লাহ যান টুঙ্গিপাড়ায় গওহরডাঙ্গা মাদ্রাসায় এবং সেখানে জুম্মা নাজাজ আদায় শেষে মাওলানা সামসুল হক (ছদর সাহেব) হুজুরের কবর জিয়ারত করেন।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records