রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমি আর সিঙ্গেল নই ॥ অর্জুন কাপুর

সংস্কৃতি ডেস্ক ॥ মালাইকা অরোরার সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেতা অর্জুন কাপুর। সম্প্রতি করণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অর্জুন। সঙ্গে ছিলেন তার বোন জাহ্নবী কাপুর। সেখানে করণ জোহরের এক প্রশ্নের উত্তরে সকলকে চমকে দিয়ে অর্জুন বলেছেন, আমি আর সিঙ্গেল নই। কিছুদিন ধরেই মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক নিয়ে বলিউডে জোর গুঞ্জন চলছে। তবে করণের অনুষ্ঠানে যেভাবে সপাটে ছক্কা হাঁকানোর মতো অর্জুন বলেছেন যে তিনি আর সিঙ্গেল নন, তাতে করণ যেমন অবাক হয়েছেন, অবাক হয়েছেন তার বোন জাহ্নবীও। কিছুদিন আগে এক সাক্ষাতকারে মালাইকা বলেছিলেন, আমি ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিই না। তার মানে এই নয় যে, উত্তর দিতে লজ্জা পাই।

আসলে আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। এর পরেই মালাইকা যোগ করেন, আমার জীবন কেমন তা সবাই জানেন। আমার নতুন করে বলার কিছু প্রয়োজন নেই। আমি জীবনকে উপভোগ করছি। এটা সুন্দর ও মূল্যবান। সম্পর্ক নিয়ে এর বেশি খুলে কোন কিছু দুই জনে না জানালেও অনেক জায়গাতেই দুজনকে একসঙ্গে দেখা গেছে। ইতালিতে মালাইকার জন্মদিনে হাজির ছিলেন অর্জুনও। কিছুদিন আগে এক রিয়েলিটি শোতে বিচারক ছিলেন মালাইকা। সেখানে অনুষ্ঠান মঞ্চে অর্জুন মালাইকার সঙ্গে হাতে হাত মিলিয়ে হাজির হয়েছিলেন। প্রসঙ্গত, গত বছরই আরবাজ খানের সঙ্গে মালাইকার বিচ্ছেদ হয়ে গিয়েছে আনুষ্ঠানিকভাবে। এর কিছুদিনের মধ্যেই মালাইকা অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না