শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধ্রুব গুহর ‘উঁকিঝুঁকি’ মিউজিক ভিডিওর প্রকাশনা

স্টাফ রিপোর্টার ॥ ধ্রুব গুহর নতুন গান ‘তোমার উঁকিঝুঁকি’। প্রকাশের আগেই গানটি নিয়ে শ্রোতামহলে ব্যাপক আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হন ধ্রুব। কারণ এই গানে সৃষ্টি হয়েছে দুই বাংলার সেতুবন্ধন। গানে মডেল হয়েছেন বাংলাদেশের সুপারস্টার অভিনেতা অপূর্ব এবং ভারতের কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন।

অবশেষে জমকালো আয়োজনেই প্রকাশ হলো বাংলা সঙ্গীতের আলোচিত ও জনপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহর বহু প্রতীক্ষিত গান ‘তোমার উঁকিঝুঁকি’। তারিক তুহিনের কথায় গানটির সুর করেছেন আহমেদ হুমায়ুন আর সঙ্গীতায়োজনে ছিলেন বরাবরের মতো তরিক। গানটির ভিডিও নির্মাণ করেছেন কলকাতার টিভিওয়ালা মিডিয়ার অরিত্র কর্মকার। শুক্রবার রাজধানীর অভিজাত একটি রেস্তরাঁয় বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় ‘তোমার উঁকিঝুঁকি’ গানের ভিডিও উন্মুক্ত হয়। এটি প্রকাশ করে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুপারস্টার অভিনেতা অপূর্ব, টিভিওয়ালা মিডিয়ার অমিত গাঙ্গুলি, সৌভিক দাসগুপ্ত, শিল্পী আরিফুল ইসলাম মিঠু, আসিফ আকবর, আনজাম মাসুদ, ইথুন বাবু, আহমেদ রিজভী, ডলি সায়ন্তনী, আঁখি আলমগীর, নাজির মাহমুদ, মারজুক রাসেল, তরুণ মুন্সী, সোহেল মেহেদী, জুয়েল মোর্শেদ, বেলাল খান, লুৎফর হাসান, অপু, ইমরান, পড়শী, পূজা, প্রতীক হাসান, কোনাল, শান, তানজিব সারোয়ার, কর্ণিয়া, শাহরিয়ার রাফাত, সিএমভির কর্ণধার শেখ শাহেদ আলী পাপ্পু প্রমুখ। অনুষ্ঠানে ধ্রুব গুহ বলেন, বাংলা গানকে দুই বাংলায় সমানভাবে জনপ্রিয় ও শ্রোতাপ্রিয় করতেই আমি আমার এই গানে বাংলাদেশের সুপারস্টার অভিনেতা অপূর্বর সঙ্গে ভারতের রাইমা সেনকে নিয়েছি। যাতে ওপার বাংলায় আমাদের গানের শ্রোতা তৈরি হয়। অপূর্ব এবং রাইমা সেনের অভিনয় যে কারও হৃদয় ছুঁয়ে যাবে আমার বিশ্বাস। আর আমি কণ্ঠে কতটা দরদ ঢেলেছি তা আমার শ্রোতা-দর্শকদের বিচারের অপেক্ষায় রইলাম। ্রুব মিউজিক স্টেশন কর্তৃপক্ষ জানায় তাদের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও দেখার পাশাপাশি গানটি শো যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী