বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে পুলিশের তল্লাশি কালে যুবক গুলিবিদ্ধ

গাজীপুরে পুলিশের তল্লাশি কালে যুবক গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে পুলিশের চেকপোস্টে তল্লাশিকালে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ ওই যুবকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের কাছ থেকে ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল ও অত্যাধুনিক ছুরি উদ্ধার করা হয়েছে। ঘটনার সময় পুলিশের এক এসআই আহত হয়েছে। আটককৃতরা হলো- কুমিল্লা জেলার হোমনা থানার ঘনিয়ারচর ভুইয়া পাড়া এলাকার মৃত মঙ্গল মিয়ার ছেলে মুসা (২২) ও গাজীপুর জেলা সদরের বাড়ীয়ার রশদিয়া কুমুন বাজার এলাকার আকবর হোসেনের ছেলে মোস্তাফিজুর রহমান মিলন (২৩)। এদের মধ্যে মুসা ঢাকার মহাখালীস্থ কড়াইল বস্তিতে বসবাস করে।

জিএমপি’র পুবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়া জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল কলেজ গেইট রেলক্রসিং এলাকায় বুধবার রাতে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। চেকপোস্ট এলাকায় রাত আড়াইটার দিকে মীরের বাজার থেকে পূবাইল গামী সিএনজি চালিত একটি অটো রিক্সা থেকে নেমে দুই যুবক দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে তাদের আটক করে। পরে তাদের দেহে তল্লাশি চালানোর সময় আটক মুসার প্যান্টের পকেটে থাকা পিস্তল থেকে এক রাউন্ড গুলি বেরিয়ে তার অন্ডকোষ এফোঁড় ওফোঁড় হয়ে উরুতে বিদ্ধ হয়। আটককৃতদের কাছ থেকে ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল ও অত্যাধুনিক ছুরি উদ্ধার করা হয়েছে। ঘটনার সময় যুবকদের সঙ্গে ধ্বস্তাধ্বস্তিতে পুলিশের এসআই লুৎফর রহমান আহত হয়। আহতদের গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে আটককৃতরা কোনো কিলার গ্রুপের সদস্য। তারা আশপাশে কোথাও অপারেশনে এসেছিল।

শীর্ষ সংবাদ:
জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি         ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের আজ ভিত্তিপ্রস্তর স্থাপন         ১৬ কোটি মানুষের একমাত্র আশা ভরসা শেখ হাসিনা         চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেফতার         জাহালমকে ১৫ লাখ টাকা দেয়ার নির্দেশ         একাদশ সংসদের ৬১ শতাংশ সদস্যই ব্যবসায়ী         বিকাশের টাকা ডাকাতির ঘটনায় গাড়িসহ ৪ জন গ্রেফতার         বাংলাদেশ কখনো জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী         ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন করবে ডিএনসিসি’