সোমবার ৫ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালী থানা পুলিশের অভিযানে ৭ জলদস্যু গ্রেফতার

বাঁশখালী থানা পুলিশের অভিযানে ৭ জলদস্যু গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নস্থ উপকূলীয় বেড়িবাঁধ এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে সোমবার দিবাগত রাতে উপকূলীয় বেড়ীবাঁধ এলাকা থেকে ৭ ডাকাত ও জলদস্যুকে গ্রেফতার করেন বাঁশখালী থানা পুলিশ। এসময় ডাকাতির বিভিন্ন সরঞ্জম উদ্ধার করা হয়। বাঁশখালী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

আটককৃতরা হলেন পতেঙ্গা ফুলছড়ি পাড়ার ইউনুসের ছেলে মো. আব্দুল মান্নান (৩০), ভোলার লাল মোহনের আবুল কালামের ছেলে মো. মামুন (২২), আনোয়ারা ছনুয়াপাড়ার মো. কায়ছারের পুত্র মো. মিনহাজ উদ্দিন (১৮), কক্সবাজার মহেশখালীর আব্দুল করিমের পুত্র মো. রবি আলম (২৫), আনোয়ারা রায় পুরের হাসমত আলীর পুত্র মো. ফারুখ (২৪), বাঁশখালী উপজেলার প্রেমাশিয়ার মৃত মো. হোসেনের পুত্র মো. ফরিদ (৩৫) ও লক্ষীপুর কমল নগরের মৃত আব্দুল হাশিমের পুত্র আবু ছায়েদ (৫৫)।

আটককৃতদের কাছ থেকে দা-কিরিচসহ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, গ্রেফতারকৃতরা সাগরে ও লোকালয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।

শীর্ষ সংবাদ:
প্রণোদনায় গতি ॥ করোনার ধকল কাটিয়ে ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি         শীতে করোনার প্রকোপ বাড়তে পারে, এখন থেকে প্রস্তুতি চাই         অনলাইনে ৩৬ টাকা দরে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু         তিতাসের বকেয়া সাড়ে ৪ হাজার কোটি টাকা উদ্ধারের সুপারিশ         গ্রীষ্মকালে পেঁয়াজ আবাদ করা গেলে ঘাটতি থাকবে না         আবার সংসদের বিশেষ অধিবেশন বসছে         আইনমন্ত্রীর সহায়তায় নবজাতককে ফিরে পেলেন আঞ্জুলা         পাঁচ কোম্পানির পাস্তুরিত দুধ উৎপাদনে বাধা নেই         স্বাস্থ্যের ড্রাইভারের ঢাকায় একাধিক বাড়ি, গাড়ি, শত কোটির মালিক         ইলিশ উৎপাদন আরও বাড়ানোর উদ্যোগ         ইস্পাত কারখানায় গলিত লোহা ছিটকে দগ্ধ পাঁচ শ্রমিক         যোগান বাড়াতে পেঁয়াজের শুল্ক প্রত্যাহার         ব্যাংক যেন ভালোভাবে চলে সেদিকে বিশেষ দৃষ্টি দেওয়ার আহবান প্রধানমন্ত্রীর         ‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক