মঙ্গলবার ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ২৪ সেপ্টেম্বর ॥ কালকিনিতে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে বসতঘরে ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ সোমবার সকালে ভুক্তভোগীর পরিবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকে ওই অভিযুক্ত যুবক গা ঢাকা দিয়ে রয়েছেন। জানা গেছে, উপজেলার শিকারমঙ্গল এলাকার উত্তর ভবানীপুর গ্রামের স্কুলছাত্রী শনিবার সন্ধ্যায় তার বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য রওনা দেয়। এসময় একই গ্রামের আবুল মৃধার বখাটে ছেলে রানা মৃধা ওই স্কুলছাত্রীকে তার বসতঘরে আসার জন্য ডাক দেয়। সে না যাইতে চাইলে তাকে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় বখাটে রানা। এ সময় তার আত্মচিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে বখাটে রানা মৃধা পালিয়ে যায়। পরে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা কালকিনি থানায় একটি ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ দায়ের করেন। তবে ঘটনার পর থেকে বখাটে রানা এলাকা ছেড়ে গা ঢাকা দিয়ে রয়েছেন।

মেহেরপুর

সংবাদদাতা মেহেরপুর থেকে জানান, মেহেরপুরের গাংনী উপজেলায় কাথুলী গ্রামের তিন বছরের এক শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। গেল রবিবার প্রতিবেশী সুমন আলী নামের এক যুবকের বিরুদ্ধে এ অভিযোগ করেছে শিশুটির পরিবার। শিশুটির পিতা জানান, রবিবার বেলা এগারোটার দিকে প্রতিবেশী সুমনের পরিবারের কাছে শিশুটি রেখে তার পরিবার জরুরী কাজে যায়। এ সময় একটি কক্ষে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে সুমন। শিশুটি বাড়ি ফিরেই তার মাকে ঘটনা খুলে বলে। শিশুটির মা প্রথমে বিষয়টি নিয়ে চিন্তায় পড়ে যায়। পরে তার স্বামীসহ পরিবারের অন্য সদস্যদের জানান বিষয়টি। পরে সোমবার সকালে শিশুটিকে নিয়ে গাংনী থানায় আসেন তার পরিবার। সেখানে পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, মামলা রেকর্ড করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু