মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রূপগঞ্জে অজ্ঞাত সেই যুবকের পরিচয় মিলেছে

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৩ সেপ্টেম্বর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন এলাকার বালুর মাঠে উদ্ধারকৃত অজ্ঞাত যুবকের মরদেহের পরিচয় মিলেছে। নিহতের নাম শফিকুল ইসলাম। তিনি উপজেলার পিতলগঞ্জ এলাকার নুরুল ইসলামের ছেলে। সোমবার সকালে ওই যুবকের বাবা নুরুল ইসলাম উদ্ধারকৃত মরদেহের পরিচয় নিশ্চিত করেন। নিহত যুবকের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেন। নুরুল ইসলাম জানান, তার ছেলে শফিকুল ইসলাম গত ৩১ আগস্ট রাত আটটার দিকে পিতলগঞ্জের আনন্দ বাজার এর উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে যায়। যথাসময়ে সে বাড়ি ফিরে না আসায় শফিকুল ইসলামকে ফোন করা হলে তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাওয়া যায়। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। গত শনিবার রাতে নুরুল ইসলামের নাতি তার মোবাইলের ফেসবুকে শফিকুল ইসলামের মৃত দেহের ছবি দেখে নুরুল ইসলামকে জানায়। পরে খোঁজখবরে জানা যায় একটি অজ্ঞাত মরদেহ রূপগঞ্জ থানায় রাখা আছে। পরে নুরুল ইসলাম থানায় গিয়ে তার ছেলে শফিকুল ইসলামের পরিচয় নিশ্চিত করেন। এর আগে, গত শনিবার রাতে উপজেলার কাঞ্চন এলাকার বালুর মাঠ থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

চট্টগ্রামে ৬ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানা সাহেবপাড়া কলাবাগান এলাকায় অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৪টি ধারালো অস্ত্র। সোমবার ভোরে কলাবাগান মাঠের ভেতর থেকে এদের গ্রেফতার করা হয়।

সিএমপির সদরঘাট থানা পুলিশ জানায়, যাদের গ্রেফতার করা হয়েছে তারা হলো- ফোরকান, আমির হোসেন, মোঃ রনি, ফরিদ ওরফে বুলু, মোঃ নুরজামান এবং এমরান ওরফে সজল। তাদের কাছ থেকে উদ্ধার হয় একটি কিরিচ ও তিনটি ছুরি। পুলিশ জানান, এরা পেশাদার ডাকাত ও ছিনতাইকারী। এদের বিরুদ্ধে আগে থেকেই মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের সাথে বহুমুখী ‘কানেকটিভিটি’ বাড়াতে চাই         বঙ্গোপসাগরে জাহাজের ধাক্কায় ট্রলার ডুবি জেলে হাফিজুর উদ্ধার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         ওমিক্রন ॥ যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত         ডা. মুরাদ পদত্যাগপত্রেও ভুল লিখলেন         খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের         ফেসবুকের বিরুদ্ধে ১৫ হাজার কোটি ডলারের মামলা করল রোহিঙ্গারা         উখিয়ায় অস্ত্রসহ ৯ রোহিঙ্গা ডাকাত আটক         ৩০০ রান করে ইনিংস ঘোষণা করল পাকিস্তান         নাইকো দুর্নীতি ॥ খালেদার বিরুদ্ধে অভিযোগ শুনানি পেছাল         ক্যাটরিনার বিয়ের সঙ্গীতানুষ্ঠানে বাজানো হবেনা রণবীরের গান         ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমা চাইলেন ডা. মুরাদ         মন্ত্রণালয়ে পদত্যাগপত্র পাঠালেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ         বৈঠকে বসেছেন দুই পররাষ্ট্র সচিব         প্রতিমন্ত্রী ডা. মুরাদের বিতর্কিত অডিও সরাতে হাইকোর্টের নির্দেশ         বর্ণাঢ্য আয়োজনে শেরপুর মুক্ত দিবস পালিত         মুরাদের সঙ্গে আপত্তিকর ফোনালাপ নিয়ে মুখ খুলেছেন মাহিয়া মাহি         ঢাকা ছেড়ে কোথায় পালালেন ডা. মুরাদ?         বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির উদগীরণে মৃতের সংখ্যা বেড়ে ২২