রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুত্রবধূর হাঁসুয়ার কোপে শ^শুর শাশুড়ি জখম

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে তুচ্ছ ঘটনায় শ্বশুর-শাশুড়িকে ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়েছে পুত্রবধূ। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে নগরীর বহরমপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে ওই পুত্রবধূকে আটক করেছে নগরীর রাজপাড়া থানা পুলিশ।

এই ঘটনায় আহতরা হলেন, মহানগরীর বহরমপুর অচিনতলা এলাকার আবদুর রকিব ও তার স্ত্রী সুফিয়া বেগম। এর মধ্যে আবদুর রকিবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আর সুফিয়া বেগম ৩০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। এ ঘটনায় আটক পুত্রবধূর নাম দিল-আফরোজ ওরফে দিলরুবা। তার স্বামী একজন প্রকৌশলী। তার নাম কামাল হোসেন। পুলিশী হেফাজতে দিলরুবাকে জিজ্ঞাসাবাদ করার পর তাকে হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানান, প্রকৌশলী কামাল হোসেন রাজশাহীর বাইরে থাকেন। বৃদ্ধ শ্বশুর-শাশুড়িকে নিয়ে মহানগরীর বহরমপুর অচিনতলার বাড়িতে থাকেন পুত্রবধূ দিল-আফরোজ ওরফে দিলরুবা।

তবে তাদের দেখাশোনা নিয়ে পারিবারিক অশান্তি চলছিল। এর জের ধরে মঙ্গলবার সকালে পুত্রবধূর সঙ্গে কথা কাটাকাটি হয় শ্বশুর-শাশুড়ির। এক পর্যায়ে রান্না ঘরে থাকা ধারালো হাঁসুয়া দিয়ে প্রথমে শ্বশুর আবদুর রকিবের মাথায় কোপ দেয় দিলরুবা। এরপর শাশুড়ির মাথায়ও কোপ বসায়। পরে তাদের চিৎকারের শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে আসেন। এ সময় গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পুত্রবধূ দিল-আফরোজকে আটক করে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না