সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আপন ফুফাত ভাইয়ের পায়ের রগ কেটে দিল মামাত ভাই

আপন ফুফাত ভাইয়ের পায়ের রগ কেটে দিল মামাত ভাই

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের বিরলে পারিবারিক বিরোধের জেরে ছহিদুর রহমান (৬০) নামের এক ইউপি সদস্যকে এলোপাথারীভাবে কুপিয়ে জখমসহ দুই পায়ের রগ কেটে দিয়েছে তার আপন মামাত ভাই ইদ্রিস আলী। গত সোমবার রাতে উপজেলার পলাশবাড়ি ইউনিয়নের ফরমানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্নস্থানে এ ঘটনাটি ঘটে।

ছহিদুর রহমান পলাশবাড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাধারন সদস্য ও সাকইর গ্রামের মৃত্যু নশর উদ্দীনের ছেলে। গুরুত্বর আহত প্রথমে ছহিদুর রহমানকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন।

জানা গেছে, মামাত ভাই ইদ্রিস আলী ও তার গুন্ডাবাহিনীরা সন্ধ্যার পর ছহিদুর রহমানকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারীভাবে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এবং দুই পায়ের গোড়ালির রগ কেটে মৃত্যু নিশ্চিত ভেবে তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে পথচারিরা দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এলাকাবাসি ও পলাশবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস শুকুর জানান, ইউপি সদস্য ছহিদুর রহমান ও ইদ্রিস আলী আপন মামাত-ফুফাত ভাই। তাদের মাঝে দীর্ঘ প্রায় দুই যুগ ধরে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। পুর্ব বিরোধের জের ধরে মামাত ভাই ইদ্রিস আলী এ ঘটনাটি ঘটিয়েছে বলে ছহিদুর রহমানের স্বজনদের অভিযোগ।

বিরল থানার ওসি এটিএম গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট