শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে এসে গণধর্ষণের শিকার তরুণী

রাজধানীতে এসে গণধর্ষণের শিকার তরুণী

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীতে চাকরির আশায় সৎ বোনের বাসায় এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (২৫)। ওই তরুণীর স্বামীর সঙ্গে কিছুদিন আগে তার ছাড়াছাড়ি হয়ে যায়। তিনি এক ছেলে সন্তানের জননী।

সোমবার (২৭ আগস্ট) সকালে ওই তরুণী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রক্তাক্ত অবস্থায় জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসেন। এ সময় তার শরীরে ছিল গেঞ্জি ও চাদর। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবুল মিয়া বলেন, তাৎক্ষণিকভাবে ওই তরুণীর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

তরুণীর বরাত দিয়ে তিনি বলেন, তার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায়। তিনি লঞ্চ যোগে সদরঘাটে এসে নামেন। সেখান থেকে তার সৎ বোনের গুলিস্তানের বাসায় যান। পরে সেখানে অজ্ঞাত চার ব্যক্তি তাকে গণধর্ষণ করে। তবে কবে তিনি ঢাকায় এসেছেন তা জানাতে পারেনি। ধারণা করা হচ্ছে গণধর্ষণের শিকার তরুণী মানসিক সমস্যা আছে।

ঢামেক হাসপাতাল ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) সমন্বয়কারী চিকিৎসক বিলকিস বেগম জানান, ওই তরুণীর প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তাকে অস্ত্রোপচারের জন্য গাইনি ওয়ার্ডে রেফার করা হয়েছে। প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষায় জানা যায় ওই তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন।

তিনি আরও জানান, তরুণীর সঙ্গে কথা বলে জানতে পেরেছি রাজধানীতে চাকরির আশায় তার সৎ বোনের বাসায় আসেন তিনি। গত রাতে সেখানে গণধর্ষণের শিকার হন। সকালে এক ধর্ষক তাকে ঢামেক হাসপাতলের সামনে ফেলে রেখে পালিয়েছেন।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, ওই তরুণী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে আসার পর তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ১০ সেনাসদস্য নিহত         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়