মঙ্গলবার ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আদালতে হাজির করা হতে পারে খালেদাকে॥ নিরাপত্তা জোরদার

আদালতে হাজির করা হতে পারে খালেদাকে॥ নিরাপত্তা জোরদার

স্টাফ রিপোর্টার ॥ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আদালতে হাজির করা হতে পারে বলে জানিয়েছেন তার আইনজীবী সানাউল্লা মিয়া। এ উপলক্ষ্যে আজ মঙ্গলবার সকালে বকশীবাজার আদালত প্রাঙ্গণে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বকশীবাজার আদালত প্রাঙ্গণ সংলগ্ন উমেশ দত্ত সড়কে সব ধরনের যানচলাচল বন্ধ করে দেয়া হয়েছে। যেসব সাংবাদিক ও আইনজীবী আদালত প্রাঙ্গণে প্রবেশ করছেন তাদের মোবাইল ফোন ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস ভেতরে নিয়ে যাওয়ার বিষয়ে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে তিন কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগে খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে ২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় দুদক এ মামলাটি করে।

মামলার অপর আসামিরা হলেন খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, হারিছের তখনকার সহকারী একান্ত সচিব ও বিআইডব্লিউটিএর নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্না এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খান।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার ৫ বছরের জেল দিয়েছেন আদালত। ওই দিন থেকে তিনি নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।

শীর্ষ সংবাদ:
গৃহকর্মীর আড়ালে সক্রিয় সংঘবদ্ধ চক্র         অতি দলিত অচ্ছুত শ্রেণী, এখনও পিছিয়ে পড়া         নিজের সুরক্ষা নিজেকেই দিতে হবে ॥ তথ্যমন্ত্রী         করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪৭         করোনা : ইন্টারভিউ ছাড়াই দ্রুত ৮ হাজার ডাক্তার-নার্স নিয়োগ : স্বাস্থ্যমন্ত্রী         ‘বড় অপরাধে আটকাবে পেনশন, আইন বহাল’         বিধিনিষেধে শিল্পকারখানা খুললে আইনানুগ ব্যবস্থা : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনায় ক্ষতিগ্রস্তদের সাড়ে ৪ কোটি টাকা, ৯৪৭৫ টন চাল বরাদ্দ         লকডাউন : বিনা প্রয়োজনে বের হওয়ায় রাজধানীতে গ্রেফতার ৫৬৬         চার গুণ ভাড়া বেশি দিয়ে ঢাকা ফিরছেন যাত্রীরা         কড়াকড়ি তবুও রাজধানীতে বেড়েছে যান চলাচল         আগস্ট থেকে বিদেশিদের ওমরাহ করার সুযোগ         ‘ওয়ার্ড পর্যায় থেকে টিকাদান কার্যক্রম জোরদার করা হচ্ছে’         মাদারীপুর-কক্সবাজার-সুনামগঞ্জে নতুন ৩ উপজেলা         ঢামেকে প্রথমবারের মতো করোনা প্রণোদনা পেলেন নার্সরা         জমা নেওয়া হচ্ছে ‘জরুরি’ পাসপোর্টের আবেদন         মানব দেহে বঙ্গভ্যাক্স পরীক্ষার অনুমতি চেয়ে উকিল নোটিশ         ডিজিটাল নিরাপত্তা আইন ॥ বাতিলের আহবান অ্যামনেস্টির         স্ত্রী লিপির জন্য দোয়া চেয়েছেন শামীম ওসমান         ভূমি জরিপ অধিদফতরে নতুন ডিজি, বনশিল্প করপোরেশনে চেয়ারম্যান