সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

শাহজালালে বিপুল পরিমাণ বিদেশী সিগারেট জব্দ

স্টাফ রিপোর্টার ॥ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে লস্ট এ্যান্ড ফাউন্ড শাখায় অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ বিদেশী সিগারেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দারা। সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তা জব্দ করা হয়। জানা যায়, দুবাই থেকে জেদ্দা হয়ে আগত এসবি ৮০২ ফ্লাইটটি রবিবার ভোর ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এতে তাৎক্ষণিক গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা জানতে পারে সবি ৮০২ ফ্লাইটের মাধ্যমে বিপুল পরিমাণ সিগারেট এসেছে এবং তা বিমানবন্দরের মধ্যে লুকায়িত অবস্থায় আছে। এ সময় শুল্ক গোয়েন্দারা নিশ্চিত হয়- সিগারেটগুলো বিমানবন্দরের অভ্যন্তরে লস্ট এ্যান্ড ফাউন্ড শাখায় রয়েছে।

ইমরানের বিদেশে যেতে বাধা নেই ॥ হাইকোর্ট

স্টাফ রিপোর্টার ॥ গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে বিদেশ যেতে বাধা না দেয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট। একইসঙ্গে তাকে কোন ধরনের হয়রানি না করতেও নির্দেশ দিয়েছে আদালত। সোমবার বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি সোহরাওয়ার্দীর হাইকোর্ট বেঞ্চে এই আদেশ দেন। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী এম আমীর-উল ইসলাম ও ব্যারিস্টার তানিয়া আমীর। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি এ্যাটর্নি জেনারেল আমাতুল করিম।

পরে আইনজীবী ব্যারিস্টার তানিয়া আমীর সাংবাদিকদের বলেন, সংবিধানের ৩৬ অনুচ্ছেদ অনুযায়ী, কোন নাগরিক যেকোন সময় বাংলাদেশ থেকে বিদেশে যেতে পারবেন, আবার বিদেশ থেকে আসতে পারবেন।

শীর্ষ সংবাদ: